বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিএসএলে কোয়েটার বড় জয়

পিএসএলে কোয়েটার বড় জয়

অনলাইন ডেস্ক॥ পাকিস্তান সুপার লিগের প্রথম ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডকে ৮ উইকেটে হারিয়েছে কোয়েটা গ্লাডিয়েটর্স।

আগে ব্যাটিং করে ইউনাইটেড নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান তোলে। জবাবে ১৬ ওভারে দুই উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় গ্লাডিয়েটর্স।

ইউনাইটেডের হয়ে টপঅর্ডার ব্যর্থতার পরিচয় দেয়। ওপেনিংয়ে নামা ওয়াটসন ১৫, সারজিল খান ১০, বাবর আজম ১৫ রান করেন। মিডলঅর্ডারে নেমে ইনিংস সর্বোচ্চ রান করেন দলপতি মিসবাহ। ২৮ বলে ৪টি চার আর একটি ছক্কায় তিনি ৪১ রান করেন।

শেষদিকে সাত নম্বরে ব্যাটিংয়ে নেমে আন্দ্রে রাসেল ২০ বলে ৪টি চার আর দুটি ছক্কায় ৩৫ রান করে অপরাজিত থাকেন।

গ্লাডিয়েটর্সের হয়ে ৪ ওভারে মাত্র ১৩ রান খরচায় সর্বোচ্চ ৪টি উইকেট তুলে নেন মোহাম্মদ নওয়াজ।

১২৯ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওপেনার লুক রাইট খেলেন অপরাজিত ৮৬ রানের ইনিংস। তার ৫৩ বলে সাজানো ইনিংসে ছিল ১১টি চার আর ৪টি ছক্কার মার। আহমেদ শেহজাদ করেন ১১ রান। পিটারসেন ৮ রান করে বিদায় নেন। মোহাম্মদ নওয়াজ ২২ বলে ২২ রান করে অপরাজিত থাকেন।

৪ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় গ্লাডিয়েটর্স। ম্যাচ সেরা হন মোহাম্মদ নওয়াজ।

আজকের প্রথম ম্যাচে সাকিব-মুশফিক-সোয়েব মালিক-সিমন্সদের প্রতিপক্ষ গেইল-ব্রাভোদের লাহোর।

আর অপর ম্যাচে শহীদ আফ্রিদি-তামিম-ড্যারেন স্যামিদের প্রতিপক্ষ শেন ওয়াটসন-আন্দ্রে রাসেল-মিসবাহ-ব্রাড হ্যাডিনদের ইসলামাবাদ।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records