সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রযোজনায় মিষ্টি জান্নাত

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান সময়ে বেশ কয়েকজন অভিনেত্রী প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। মাহিয়া মাহি, ববি, পরীমণির পর এবার প্রযোজকের খাতায় নাম লেখালেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মিষ্টি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে দু’টি নিজস্ব প্রযোজনায় এবং দু’টি ওপার বাংলার সঙ্গে যৌথ প্রযোজনায় চলচ্চিত্র নির্মাণ করছেন। এরমধ্যে প্রযোজনার প্রথম চলচ্চিত্র হিসেবে কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’-তে কাজও শুরু করেছেন বেশ আগেই। এছাড়াও ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায় আরেকটি চলচ্চিত্র ‘নকশী কাঁথার মাঠ’। এই চলচ্চিত্রে ওপার বাংলার হিরণকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার। এছাড়াও শুধুমাত্র বাংলাদেশী চলচ্চিত্র হিসেবে তিনি প্রযোজনা করবেন শাকিব খান ও বাপ্পিকে নিয়ে দুটি চলচ্চিত্র। আপাতত এ ব্যাপারে প্রাথমিক আলোচনা শেষ করেছেন মিষ্টি। ২০১৬ সালের মধ্যেই নিজস্ব প্রযোজনায় সব চলচ্চিত্র শুরু করার ইচ্ছে আছে মিষ্টি জান্নাতের।

এমনটাই জানালেন তিনি। সব মিলিয়ে এ বছর নতুন পরিচয়ে আসতে যাচ্ছেন মিষ্টি জান্নাত। তিনি আরও বললেন, আমার ডাক্তারি পড়াশোনা প্রায় শেষের দিকে। মাঝে পড়ালেখা নিয়ে বেশি ব্যস্ত থাকতে হয়েছিলো বলে অভিনয় থেকে খানিকটা দূরে ছিলাম। এ বছরই আমার পড়াশুনা শেষ হয়ে যাবে। ২০১৭ সাল থেকে আমি আবার নিজের প্রযোজনার বাইরে অন্যদের চলচ্চিত্রে নিয়মিত সময় দিতে পারব বলে আশা করছি। আসলে আমার কাছে পড়ালেখাটা সবচেয়ে আগে, তারপর অভিনয়।

অভিনয় আমার পেশা নয়, আমার প্যাশন।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ        
//--BID Records