মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক ইউপি সদস্য ও শিক্ষকসহ ৪ খুন

  • দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে সাবেক ইউপি সদস্য, চুয়াডাঙ্গায় সাবেক শিক্ষক ও ব্যবসায়ী এবং সাতক্ষীরায় এক নারীকে খুন করা হয়েছে। এছাড়া হবিগঞ্জে ব্যবসায়ী ও বাগেরহাটে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কক্সবাজার ॥ পেকুয়ায় পিকনিকে মেয়েদের নৃত্যের বিষয়কে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে সরদ ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। তিনি নতুন ঘোনার মৃত আশকার আলীর পুত্র। পুলিশ দেলোয়ার হোসেনের (৬৫) লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শীরা ও পেকুয়া থানার ওসি জানান, মঙ্গলবার রাত ১২টায় পেকুয়ার মগনামা সরদ ঘোনা এলাকায় এক পিকনিক অনুষ্ঠানে মেয়েদের নৃত্য নিয়ে দেলোয়ার হোসেনের সঙ্গে কিছু যুবকের বাগ্বিত-া হয়। এরই সূত্র ধরে ওই যুবকরা তাকে কুপিয়ে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বুধবার ভোরে মেম্বার দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা ॥ শহরের ফার্মপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষককে গলাকেটে ও এক ভাঙারি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে নিজ বাড়িতে শিক্ষক আবু বক্করকে (৮০) গলাকেটে হত্যা করা হয়। অপরদিকে দুর্বৃত্তরা হকপাড়ার মৃত আক্কাস আলীর ছেলে হান্নানকে (৩২) পিটিয়ে হত্যা করেছে।

আবু বক্করকে কারা হত্যা করেছে সে বিষয়ে নিশ্চত হওয়া যায়নি। পরিবারের লোকজন জানান, আবু বক্কর দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। যন্ত্রনা সইতে না পেরে বটি দিয়ে নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে জনমনে সংশয় রয়েছে।

অপরদিকে পুলিশ জানায়, সোমবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ভাঙারি ব্যবসায়ী হান্নানকে নিজ বাড়ি থেকে কৌশলে ডেকে নেয়। এরপর শহরের আরামপাড়া বিদ্যুত কোয়ার্টারের ভেতর নিয়ে পিটিয়ে মমূর্ষু অবস্থায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়। মঙ্গলবার রাতে রাজশাহী নেয়ার পথে হান্নান মারা যায়।

সাতক্ষীরা ॥ কলারোয়ায় সুফিয়া খাতুন (৪৫) নামে স্বামী পরিত্যক্তা এক নারীকে গলায় ছুরি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কলারোয়া পৌর এলাকার তুলসিডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত সুফিয়া খাতুন ওই গ্রামের মৃত ফজর আলীর মেয়ে।

পুলিশ জানায়, সুফিয়া খাতুন নিজ বাড়ির পার্শ্ববর্তী বাজারের একটি দোকানে মোবাইল চার্জে দিয়েছিল। রাতে মোবাইলটি নিয়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তার গলায় ছুরি মেরে গলার কিছু অংশ কেটে দেয়। গুরুতর জখম অবস্থায় তিনি নিজেই দৌড়ে পার্শ্ববর্তী কলারোয়া হাসপাতালে গিয়ে উঠেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ ॥ বুধবার সকালে হবিগঞ্জ উপজেলা বানিয়াচঙ্গের পল্লী ভাটিপাড়া হাওড় থেকে দিলীপ চন্দ্র দাস (৩৫) নামে সংখ্যালঘু এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা গুরুপদ দাসের পুত্র। পুলিশ জানায়, ওই মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জ ও পিরোজপুর সীমান্তের বলেশ্বর নদীতে স্থানীয় লোকজন বুধবার দুপুরে লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। দুদিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records