শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্ঘটনায় আহত ফয়েজকে বাঁচাতে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত মোঃ ফয়েজের (২২) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দেহলা গ্রামে তার বাড়ি। ট্রলির হেলপার হিসেবে কাজ করে মা-বাবা ও ভাইবোনের ভরণপোষণের দায়িত্ব পালন করছিলেন তিনি। গত বছর ২৭ ডিসেম্বর সকালে তিনি ইটভর্তি ট্রলি নিয়ে রামগঞ্জ যাচ্ছিলেন। পথে জননী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে যায় তার ট্রলি। ঘটনাস্থলেই তার সহযোগীর মৃত্যু ঘটে। আর ফয়েজের ডান পায়ের উপর উঠে যায় ইটভর্তি ট্রলি। তাকে নিয়ে যাওয়া হয় রামগঞ্জ মেডিক্যালে। চিকিৎসকদের পরামর্শে তাকে স্থানান্তর করা হয় ঢাকায়। বর্তমানে তিনি রাজধানীর শ্যামলীর এলিট ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। কেটে ফেলা হয়েছে তার ডান পা। এছাড়া শরীরের বিভিন্ন অংশে তিনি মারাত্মক আঘাত পেয়েছেন। যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি। ব্যয়বহুল চিকিৎসা খরচ বহন করতে পারছেন না তার মাতা-পিতা। পরিবারটির আর্থিক অবস্থা খুবই খারাপ। এমতাবস্থায়, ফয়েজের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে- ০১৮১৮-২৮৯১৫৭। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- কাবিল মিয়া, সোনালী ব্যাংক লিঃ, বঙ্গবন্ধু এ্যাভিনিউ কর্পোরেট শাখা, ঢাকা, হিসাব নং -৩৪০৮০২৮৭।

ঘোষণা ॥ দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি