বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনুর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে আজ চার খেলা

অনুর্ধ-১৯ বিশ্বকাপ  ক্রিকেটে আজ চার খেলা

অনলাইন ডেস্ক ॥ অনুর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে আজ চারটি খেলা অনুষ্ঠিত হচ্ছে। শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে খেলছে ভারত ও আয়ারল্যান্ড, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে-পাকিস্তান ও আফগানিস্তান, সিলেট জেলা স্টেডিয়ামে খেলছে শ্রীলঙ্কা ও কানাডা এবং ফতুল্লার খান সাহেব ওসমানর আলী স্টেডিয়ামে নিউজিল্যান্ড ও নেপাল খেলছে।

ভারত ও আয়ারল্যান্ড ম্যাচে টসে জিতে আয়ারল্যান্ড ফিল্ডিং করার সিন্ধান্ত নেয়। নির্ধারিত ৫০ ওভারে ভারত ২৬৮ রান সংগ্রহ করে। ভারতের ব্যাটসম্যানদের পক্ষে ভুঁই ৩৯, সরফরাজ-৭৪, সুন্দর ৬২ ও জিসান আনসারী ৩৬ রান করেন। আয়ারল্যান্ডের পক্ষে লিটল ও এন্ডারস ৩ টি করে উইকেট পেয়েছে।

পাকিস্তান ও আফগানিস্তান এর খেলায় টসে জিতে পাকিস্তান ফিল্ডিং করার সিন্ধান্ত নেয়। আফগানিস্তান ৪১.২ ওভারে ১২৬ রানে অলআউট হয়। আফগানিস্তানের তারিক করেন ৫৩ রান। পাকিস্তানের বোলারদের পক্ষে সাদাব খান ৪ ও হাসান মাসুদ ৩ উইকেট পেয়েছেন। লাঞ্চ বিরতি পর্যন্ত পাকিস্তান ১৫ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৬১ রান সংগ্রহ করে।

শ্রীলঙ্কা ও কানাডার মধ্যকার খেলায় শ্রীলঙ্কা টসে জিতে প্রথম ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৩১৫ রান। শ্রীলঙ্কার পক্ষে বান্দারা ৬১, আশলাঙ্কা ৭৬, এসহা ৭৪ ও ডি সিলভা ৫১ রান করেন।

নিউজিল্যান্ড ও নেপালের মধ্যকার খেলায় নিউজিল্যান্ড টসে জিতে ফিল্ডিং করার সিন্ধান্ত নেয়। নির্ধারিত ৫০ ওভারে নেপাল ৭ উেিকট হারিয়ে করে ২৩৮ রান করে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১