মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাকিতে খাঁটি প্রিয়াঙ্কা

‘জয় গঙ্গাজল’-এর ট্রেলার দেখে খোদ অমিতাভ বচ্চনই প্রিয়াঙ্কা সম্পর্কে এমনটা লিখে টুইট করেছেন। ছবিতে রাফ এ্যান্ড টাফ একজন জৌলুসহীন কঠিন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তিন মিনিটের এই ট্রেইলারে প্রিয়াঙ্কাকে এসপি আভা মাথুরের ভূমিকায় দর্শক সাদরে গ্রহণ করেছেন। খাকিতে দারুণ মানিয়েছে তাকে। ট্রেলার প্রকাশের পরপরই প্রিয়াঙ্কা লিখেছেন, এটি তার জীবনে এমন একটা ছবি যা খুব অল্প সময়ের মধ্যে শূটিং করা হয়েছে।

প্রিয়াঙ্কার মতে ‘জয় গঙ্গাজল’ ছবিটি তার ‘কোয়ান্টিকো’র নেট প্র্যাকটিস। আসলে ‘কোয়ান্টিকো’তে তিনি এফবিআই এজেন্ট। এ ছবির পুলিশ অফিসারের চরিত্রের সঙ্গে যার ধারে-ভারে অনেকটাই মিল। তাই ‘কোয়ান্টিকো’র শূটিংয়ের আগে দারুণ এক হোমওয়ার্কের সুযোগ পেয়েছিলেন এই অভিনেত্রী। ‘জয় গঙ্গাজল’ করার পর কোয়ান্টিকোয় অভিনয় করা তার জন্য অনেকটা সহজ হয়েছিল।

এমন রূপে প্রিয়াঙ্কাকে দেখে দর্শক তো উৎফুল্লই, প্রশংসা করেছেন অমিতাভ বচ্চনও। তবে ছবিটির আঘাত এনেছে সেন্সর বোর্ডের ধারালো কাঁচি। ছবিতে ‘শালা’ শব্দের ব্যবহার রয়েছে বহুবার। সেন্সর বোর্ড তাই পরিচালকের দিকে আঙ্গুল তুলেছে, অন্তত ৭০টি শালা শব্দ বাদ দিতে হবে। সঙ্গে কিছু দৃশ্যও। পরিচালক প্রকাশ ঝা’র মতে, দৃশ্য বাদ দিলে ছবির মূল মেজাজটাই নষ্ট হয়ে যাবে, ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হবে চিত্রনাট্য। প্রকাশ ঝা বলছেন, তার ছবিতে রগরগে কিছুই নেই। কেবল সামাজিক ইস্যু তুলে ধরা হয়েছে।

জয় গঙ্গাজল ছবিটি মুক্তি পেতে অনেকটাই সময় রয়েছে, তবে ইতোমধ্যে ছবির কলাকুশলীরা ছবি প্রচারের মাঠে নেমে গেছেন। ছবির পরিচালক তো কলকাতা থেকেই ছবির প্রচার শুরু করে দিয়েছেন। আর দর্শকরাও প্রিয়াঙ্কাকে বড় পর্দায় পুলিশী লুকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। প্রিয়াঙ্কাকে দেখতে হলে দর্শকদের অপেক্ষা করতে হবে ৪ মার্চ পর্যন্ত।

প্রিয়াঙ্কার বর্তমান ব্যস্ততা ‘কোয়ান্টিকো’ ঘিরে। সম্প্রতি নতুন করে আবার হলিউডে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এবার কোন সিরিয়ালে নয়, সরাসরি হলিউডের সিনেমায়। ‘বেওয়াচ’ নামে একটি ছবিতে দেখা তাকে, সহ অভিনেতা হিসেবে রয়েছেন হলিউডের ডোয়েন জনসন ও জ্যাক এফ্রন।

নতুন খবর, আমির খানের পর নাকি ইনক্রেডিবল ইন্ডিয়ার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সংবাদমাধ্যমে প্রকাশ, এই প্রথমবার ভারত সরকার সরাসরি ইনক্রেডিবল ইন্ডিয়ার ব্র্যান্ড এ্যাম্বাসেডর পদের জন্য কাউকে প্রস্তাব দিল। কিছুদিন আগে অসহিষ্ণুতা নিয়ে বক্তব্যের জের ধরে আমির খানকে ইনক্রেডিবল ইন্ডিয়ার ব্র্যান্ড এ্যাম্বাসেডর পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে। এও শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া ইনক্রেডিবল ইন্ডিয়ার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হওয়ার জন্য কোন টাকা নিচ্ছেন না। ভারত সরকার তাকে এই পদের জন্য তিন বছরের জন্য চুক্তিবদ্ধ করেছেন।

শীর্ষ সংবাদ:
ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত