বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বিল ডাকাতিয়া বিলের মৎস্যঘের মালিক প্রভাত ম-ল ওরফে লালো খোকনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে প্রভাত ম-ল বাড়ি থেকে ঘের পাহারার জন্য বের হয়। কিন্তু শুক্রবার সকালে পার্শ্ববর্তী ঘের মালিকরা তার লাশ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়। পরে পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ডুমুরিয়া থানার ইন্সপেক্টর মোঃ মঞ্জুরুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রভাতকে হত্যা করা হতে পারে। তার মাথায় ভারি কোন বস্তু দিয়ে আঘাত এবং ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। গফরগাঁওয়ে ডাকাতকে কুপিয়ে হত্যা ॥ নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও থেকে জানান, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার টাংগাবর ইউনিয়নে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পাগলা থানার টাংগাবর ইউনিয়নের পাঁচাহার গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ মুনজুর (২৮) কে কুপিয়ে হত্যা করে ।

মোঃ মুনজুরের মা আনোয়ারা বেগম জানান, আমার ছেলেকে রাত ১১টার সময় মোবাইলে ডেকে নিয়ে প্রথমে কুপিয়ে ও জবাই করে হত্যা করে ।

টাংগাবর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন সাগর জানান, নিহত মুনজুর কুখ্যাত ডাকাত ছিল।

পাগলা থানার ওসি মোঃ চান মিয়া জানান, মোঃ মুনজুর আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তার নামে কয়েকটি ডাকাতি মামলা রয়েছে। তাকে কে বা কারা হত্যা করে ছোটবারইহাটি বউমরা খালে লাশ ফেলে রাখে। তাকে প্রথমে কুপিয়ে হত্যা করে পরে জবাই করে ফেলে রাখে। এছাড়া মুনজুরের বড় দুই ভাই মোঃ শামিমকে ৪ মাস আগে ও নুরুল ইসলাম ইন্দুরকে ৪ বছর আগে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় কুপিয়ে হত্যা করে। তারা ৫ ভাইয়ের মধ্যে ৪ ভাই ডাকাত। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক