শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপাকে যুবরাজ ও হরভজন

বিপাকে যুবরাজ ও হরভজন

অনলাইন ডেস্ক‍॥ ভারতের দুই ক্রিকেটার হরভজন সিং ও যুবরাজ সিংয়ের কোনো দোষ নেই। কিন্তু পার্লস গ্রুপ থেকে উপহার হিসেবে পাওয়া প্লট তারা সম্ভবত ধরে রাখতে পারবেন না। ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই তদন্ত চালাচ্ছে পার্লস গ্রুপের বিরুদ্ধে। আর এই গ্রুপ থেকে ক্রিকেটার ও বলিউড সেলিব্রেটিদের পাওয়া উপহার জব্দ করতে যাচ্ছে সিবিআই।

পার্লস গ্রুপ এখন ৪৫ হাজার কোটি রূপি আত্মসাত মামলায় জড়িয়ে আছে। গ্রুপটির ব্যবস্থাপনা পরিচালক ও আরো তিনজন গ্রেপ্তার হয়েছে। বিনিয়োগকারীদের সাথে প্রতারণার অভিযোগ তাদের বিরুদ্ধে।

তদন্তের এক পর্যায়ে সিবিআই চোখ রেখেছে কারা কারা পার্লস থেকে উপহার পেয়েছে সেই তালিকায়। সেখানে অনেক সেলিব্রেটিকে দেখা যাচ্ছে। বহু বলিউড ব্যক্তিত্ব লাভবান হয়েছে পার্লসের কাছ থেকে। ভারতে প্রকাশিত খবর জানাচ্ছে, ওই তালিকায় আছেন পাঞ্জাবের দুই ক্রিকেটার যুবরাজ ও হরভজন। উপহার হিসেবে মোহালিতে প্লট পেয়েছিলেন তারা।

অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লি ছিলেন পার্লস গ্রুপের পণ্য দূত। অস্ট্রেলিয়ায় এই গ্রুপটির প্রসারের কাজ করতেন ব্রেট লি। পার্লস গ্রুপ আইপিএলের একটি দলের স্পন্সরও ছিল। ভারতের সুপার ফাইট লিগ, কাবাডি ও গলফ প্রিমিয়ার লিগেও বিনোয়োগ করা আছে পার্লসের।

শীর্ষ সংবাদ:
ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         সাবেক উপদেষ্টা রজার স্টোনের সাজা মওকুফ করলেন ট্রাম্প         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         সাহেদরাই আওয়ামী শাসনের নমুনা ॥ রিজভী         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনা কেড়ে নিল আরডিএ মহাপরিচালকের প্রাণ         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল        
//--BID Records