শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপাকে যুবরাজ ও হরভজন

বিপাকে যুবরাজ ও হরভজন

অনলাইন ডেস্ক‍॥ ভারতের দুই ক্রিকেটার হরভজন সিং ও যুবরাজ সিংয়ের কোনো দোষ নেই। কিন্তু পার্লস গ্রুপ থেকে উপহার হিসেবে পাওয়া প্লট তারা সম্ভবত ধরে রাখতে পারবেন না। ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই তদন্ত চালাচ্ছে পার্লস গ্রুপের বিরুদ্ধে। আর এই গ্রুপ থেকে ক্রিকেটার ও বলিউড সেলিব্রেটিদের পাওয়া উপহার জব্দ করতে যাচ্ছে সিবিআই।

পার্লস গ্রুপ এখন ৪৫ হাজার কোটি রূপি আত্মসাত মামলায় জড়িয়ে আছে। গ্রুপটির ব্যবস্থাপনা পরিচালক ও আরো তিনজন গ্রেপ্তার হয়েছে। বিনিয়োগকারীদের সাথে প্রতারণার অভিযোগ তাদের বিরুদ্ধে।

তদন্তের এক পর্যায়ে সিবিআই চোখ রেখেছে কারা কারা পার্লস থেকে উপহার পেয়েছে সেই তালিকায়। সেখানে অনেক সেলিব্রেটিকে দেখা যাচ্ছে। বহু বলিউড ব্যক্তিত্ব লাভবান হয়েছে পার্লসের কাছ থেকে। ভারতে প্রকাশিত খবর জানাচ্ছে, ওই তালিকায় আছেন পাঞ্জাবের দুই ক্রিকেটার যুবরাজ ও হরভজন। উপহার হিসেবে মোহালিতে প্লট পেয়েছিলেন তারা।

অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লি ছিলেন পার্লস গ্রুপের পণ্য দূত। অস্ট্রেলিয়ায় এই গ্রুপটির প্রসারের কাজ করতেন ব্রেট লি। পার্লস গ্রুপ আইপিএলের একটি দলের স্পন্সরও ছিল। ভারতের সুপার ফাইট লিগ, কাবাডি ও গলফ প্রিমিয়ার লিগেও বিনোয়োগ করা আছে পার্লসের।

শীর্ষ সংবাদ:
ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত        
//--BID Records