বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপাকে যুবরাজ ও হরভজন

বিপাকে যুবরাজ ও হরভজন

অনলাইন ডেস্ক‍॥ ভারতের দুই ক্রিকেটার হরভজন সিং ও যুবরাজ সিংয়ের কোনো দোষ নেই। কিন্তু পার্লস গ্রুপ থেকে উপহার হিসেবে পাওয়া প্লট তারা সম্ভবত ধরে রাখতে পারবেন না। ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই তদন্ত চালাচ্ছে পার্লস গ্রুপের বিরুদ্ধে। আর এই গ্রুপ থেকে ক্রিকেটার ও বলিউড সেলিব্রেটিদের পাওয়া উপহার জব্দ করতে যাচ্ছে সিবিআই।

পার্লস গ্রুপ এখন ৪৫ হাজার কোটি রূপি আত্মসাত মামলায় জড়িয়ে আছে। গ্রুপটির ব্যবস্থাপনা পরিচালক ও আরো তিনজন গ্রেপ্তার হয়েছে। বিনিয়োগকারীদের সাথে প্রতারণার অভিযোগ তাদের বিরুদ্ধে।

তদন্তের এক পর্যায়ে সিবিআই চোখ রেখেছে কারা কারা পার্লস থেকে উপহার পেয়েছে সেই তালিকায়। সেখানে অনেক সেলিব্রেটিকে দেখা যাচ্ছে। বহু বলিউড ব্যক্তিত্ব লাভবান হয়েছে পার্লসের কাছ থেকে। ভারতে প্রকাশিত খবর জানাচ্ছে, ওই তালিকায় আছেন পাঞ্জাবের দুই ক্রিকেটার যুবরাজ ও হরভজন। উপহার হিসেবে মোহালিতে প্লট পেয়েছিলেন তারা।

অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লি ছিলেন পার্লস গ্রুপের পণ্য দূত। অস্ট্রেলিয়ায় এই গ্রুপটির প্রসারের কাজ করতেন ব্রেট লি। পার্লস গ্রুপ আইপিএলের একটি দলের স্পন্সরও ছিল। ভারতের সুপার ফাইট লিগ, কাবাডি ও গলফ প্রিমিয়ার লিগেও বিনোয়োগ করা আছে পার্লসের।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records