বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে সাড়ে তিন কোটি টাকা মূল্যের বারোটি সোনার বার উদ্ধার

  • যাত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বারোটি সোনার বার উদ্ধার করা হয়েছে। এগুলোর ওজন ৬ কেজি ৬০০ গ্রাম। এ সময় শওকত (২৫) নামে এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস। সোমবার রাত সাড়ে নয়টায় বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। আটক শওকতের বাড়ি কুমিল্লার গৌরীপুরে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার শহিদুজ্জামান সরকার জানান, মালয়েশিয়া থেকে এমএইচ-১৯৬ ফ্লাইটে করে আটক শওকত বিমানবন্দরে পৌঁছেন। পরে বিমানবন্দরের বে-০৭ এলাকা থেকে সন্দেহ হলে তার ব্যাগ তল্লাশি করে এসব সোনার বার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সোনার বারগুলোর মধ্যে এক কেজি ওজনের ছয়টি এবং ১০০ গ্রাম ওজনের ছয়টি বার রয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় তিন কোটি ৪০ লাখ টাকা।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি