মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরার সেই বাস চালক রিমান্ডে, দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার ॥ মঙ্গলবার ঢাকার উত্তরায় ইচ্ছা করে অটোচালক মোঃ ফারুককে চাপা দিয়ে হত্যার আলোচিত ঘটনায় আটক বাসচালক আবদুল মজিদকে ২ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এমন নৃশংস হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে নিহতের পরিবার ও আত্মীয়স্বজনরা।

বুধবার মহানগর হাকিম মাহবুবুর রহমান এ আদেশ দেন। মঙ্গলবার উত্তরায় জসীমউদদীন রোডের মোড়ে শত শত মানুষের সামনে সাইড দিতে দেরি হওয়ায় যাত্রীবাহী বাস দিয়ে অটোচালক ফারুককে হত্যা করা হয়। এমন পৈশাচিক হত্যাকা-ের পর বাসের যাত্রীরাই বাসচালক মজিদকে (২৫) আজমপুর বাসস্ট্যান্ড থেকে ধরে পুলিশে সোপর্দ করে। মজিদ তেঁতুলিয়া পরিবহন নামে যাত্রীবাহী বাসের চালক।

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় নিহত ফারুকের ভাই মোঃ হারুন একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় বাসচালককে। বুধবার বিকেলে বাসচালককে ঢাকার সিএমএম আদালতে সোর্পদ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়।

হারুন জানান, তার ভাই স্ত্রী ও তিন সন্তান নিয়ে ঢাকার মা-া থাকতেন। বাস মালিকের সঙ্গে তাদের যোগাযোগ হয়নি। নিহতের পরিবার ও স্বজনরা হত্যাকা-ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত