বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোরহানউদ্দিনে বিএনপি মেয়র প্রার্থীর বাসায় হামলা ভাংচুর ॥ আহত ২

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৮ ডিসেম্বর ॥ বোরহানউদ্দিন পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মনিরুজ্জামান কবিরের বাসায় হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। এ সময় তার স্ত্রীসহ ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ২নং ওয়ার্ডের তার বাসায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনার জন্য বিএনপির প্রার্থী মনিরুজ্জামান শুক্রবার দুপুরে নিজ বাসায় প্রেস ব্রিফিংয়ে প্রতিপক্ষ সরকার দলের প্রার্থীর কর্মীদের দায়ী করলেও আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম এ ঘটনার সঙ্গে জড়িত নয় বলে জানান।

বিএনপির মেয়র প্রার্থী মনিরুজ্জামান লিখিত অভিযোগে উল্লেখ করে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় তিনি, তার স্ত্রী ও মেয়েসহ ঘরে অবস্থানকালে কয়েক সন্ত্রাসী প্রথমে দরজা খুলতে বলে। এ সময় নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য বলতে থাকে। দরজা বন্ধ থাকায় রামদা ও রড দিয়ে জানালার গ্লাস ও লাইট ভাংচুর করে। এ সময় তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকেন। পরে রাত সাড়ে ১২টায় পুলিশ আসে। তার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। তিনি আরও জানান, এলাকার ফরিদ উদ্দিন, নুরু ও ফরিদ হোসেনের নেতৃত্বে এ হামলা হয় বলেও তিনি অভিযোগ করেন। হামলার সময় চোখে কাচের টুকরা পড়ে আহত হন কবিরের স্ত্রী আয়শা সিদ্দিকা, মেয়ে কলেজ ছাত্রী নুসরাত জাহান ইলমি ও তিনি নিজে। এ ঘটনায় রাতেই তাৎক্ষণিক মৌখিকভাবে থানা পুলিশ ও নির্বাচন সংশ্লিষ্ট সকলকে জানানো হয়েছে। কিন্তু কোন ব্যবস্থা নেয়া হয়নি। অপরদিকে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, বিএনপি দলীয় প্রার্থী আর তার বাসার দূরত্ব দেড়শ’ ফুট। তার বাসায় সন্ত্রসীরা হামলা করেছে যে সময় বলা হয় ওই সময়ও বাজার এলাকায় বহু লোক চলাচল করে। অথচ এমন ঘটনা কেউ শুনতে পাননি। রফিক অভিযোগ করেন, কবিরের পারিবারিক কোন ঘটনার জের ধরে পরিবারের পক্ষ থেকেই কেউ জানালা থাই গ্লাস ভাংচুর করেছে।

শীর্ষ সংবাদ:
গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও        
//--BID Records