সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে প্রচারে বিএনপির কেন্দ্রীয় নেতারা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে পৌরসভা নির্বাচন জমে উঠেছে। বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়ক ও শেরেবাংলা সড়ক এবং শহীদ সামসুল হক রোডে প্রচারণা চালান বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে জে (অব) মাহবুবুর রহমান, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি বিলকিস ইসলাম, সদস্য আক্তারুজ্জামান মিয়া, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে জে (অব) মাহবুবুর রহমান বলেন, সারাদেশে ধানের শীষের জোয়ার উঠেছে। শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির প্রার্থীরা অবশ্যই জয়লাভ করবে। তৃণমূলকে উজ্জবিত করার জন্য কেন্দ্রীয় টীম কাজ করছে বলে জানান তিনি। পৌরসভার মেয়র পদে মোট ৪ জন দলীয় প্রতীকে নির্বাচন করছেন। এরা হচ্ছেনÑ আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন (নৌকা), বিএনপির অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (ধানের শীষ), জাতীয় পার্টির জয়নাল আবেদীন ( লাঙ্গল) ও ইসলামী আন্দোলন প্রার্থী হাফেজ নূরুল হুদা ( হাত পাখা)।

প্রচারে এগিয়ে নারী কাউন্সিলররা ॥ সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নারী কাউন্সিলর প্রার্থীরা প্রচারে এগিয়ে রয়েছেন। বেশিরভাগ নারী কাউন্সিলর কর্মী সমর্থক নিয়ে পাড়া-মহল্লার প্রতিটি বাড়িতে ভোটের জন্য দ্বারে দ্বারে যাচ্ছেন। পৌরসভা নির্বাচনে ১৫টি ওয়ার্ডের ৫টি সংরক্ষিত কাউন্সিলর মোট ১৮ নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন। সকাল থেকে রাত পর্যন্ত এসব প্রার্থী ও সমর্থক এবং কর্মীরা প্রতীকের পক্ষে ভোটের জন্য ছুটছেন। পৌরসভার ১৪নং ওয়ার্ডের উর্দুভাষী ক্যাম্পে নারী কাউন্সিলর প্রার্থী বিশাল কর্মীবাহিনী নিয়ে প্রচারণা চালাতে দেখা গেছে। প্রার্থীরা এলাকার উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। প্রতিটি প্রার্থী জয়ের ব্যাপারে দারুণ আশাবাদী।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records