সোমবার ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিলান-সাশাকে নিয়ে গ্যালারিতে শাকিরা

মিলান-সাশাকে নিয়ে গ্যালারিতে শাকিরা

স্পোর্টস রিপোর্টার ॥ শনিবার স্প্যানিশ জায়ান্ট বার্সিলোনা মুখোমুখি হয়েছিল রিয়াল সোসিয়েডাডের। আর এই ম্যাচে চিয়ার লিডারের ভূমিকায় দেখা যায় পপ সম্রাজ্ঞী শাকিরা এবং জেরার্ড পিকের দুই সন্তান মিলান এবং সাশাকে। এই ম্যাচে প্রতিপক্ষকে সহজেই পরাজিত করেছে পিকের দল। প্রতিপক্ষের জালে এদিন চারবার বল জড়ায় কাতালানরা। প্রতিবারই আনন্দ-উল্লাসে মাতে পিকের দুই সন্তান। যারা এদিন ক্লাব জার্সি পরেই গ্যালারিতে উপস্থিত হয়। শাকিরার গায়ে ছিল ডেনিম জিন্স এবং মাথায় বেসবল ক্যাপ। শুধু গ্যালারিতে নয় বরং মাঠেও বাবার সঙ্গে ছবি তুলেন মিলান ও সাশা।

সম্প্রতিই গোপন ভিডিও প্রকাশের নামে ব্ল্যাকমেইলিংয়ের খপ্পরে পড়েছিলেন ডাবল স্টার ফুটবলার জেরার্ড পিকে এবং শাকিরা দম্পতি। বিভিন্ন প্রতিবেদনে উল্লেখ করা হয় জেরার্ড পিকে ও তার স্ত্রী পপ তারকা শকিরাকে ব্ল্যাকমেইলিং করার অভিযোগ পাওয়া গেছে। যদিও বা ঘটনাটাকে ভিত্তিহীন বলে পরবর্তীতে দাবি করেন ওই তারকা দম্পতি। বলা হয়ছিল, পিকে-শাকিরার অন্তরঙ্গ ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে বিপুল অঙ্কের টাকা দাবি করেছে তাদেরই এক সাবেক কর্মচারী। কৌশলে পিকে-সাকিরার অন্তরঙ্গ যৌন সম্পর্কের গোপন ভিডিও ধারণ করেছে। ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে তারকা দম্পতির কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে তারা। ওই পত্রিকার বরাত দিয়ে ফ্রান্সের মিডিয়ায় ঝড় ওঠে। তবে পিকে ও শাকিরা এই অভিযোগ অস্বীকার করেন। তাদের প্রতিনিধি জানায়, ‘স্প্যানিশ মিডিয়ায় যা বলা হয়েছে তা ভিত্তিহীন।’ দীর্ঘ ৫ বছরের সংসার জীবনে এই তারকার দম্পতির দুই সন্তান।

শনিবার বার্সিলোনা-রিয়াল সোসিয়েডাডের ম্যাচে শুধু পিকের পরিবারই নয়, এদিন গ্যালারি রাঙিয়েছেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের পরিবারও। দীর্ঘ দুই মাসেরও বেশি সময় পর শনিবার লা লিগায় প্রথম গোলের দেখা পেলেন টানা চারবার ফিফার বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি। রিয়াল সোসিয়েডাডের বিপক্ষে এই ম্যাচটা ছিল তার ক্যারিয়ারের ক্লাব এবং জাতীয় দলের জার্সিতে ৬০০তম। মাইলফলকের ম্যাচেই দুই মাসের মধ্যে লা লিগায় প্রথম গোলের দেখা পান আর্জেন্টাইন জাদুকর। রিয়াল সোসিয়েডাডের বিপক্ষে নেইমার আর সুয়ারেজ যখন ৩ গোল করে দলকে এগিয়ে রেখেছিলেন। ম্যাচের শেষ মুহূর্তে বাকি গোলটি করেন মেসি। আর এই ম্যাচটি গ্যালারি থেকেই দেখেছেন মেসির একমাত্র পুত্রসন্তান থিয়াগো মেসি। মেসির বান্ধবী এ্যান্তোনেল্লা রোকুজ্জোর কোলে থেকেই বাবার মাইলফলক ম্যাচের গোলটি উপভোগ করলেন থিয়াগো।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপদান করে চলেছেন         স্বাধীনতাবিরোধী শক্তি এখনও নানা ষড়যন্ত্র করছে ॥ কৃষিমন্ত্রী         সিরিজ বৈঠকের নামে ‘সিরিজ ষড়যন্ত্র’ করছে বিএনপি ॥ কাদের         কাল থেকে শাহজালালে যাত্রীদের করোনা টেস্ট শুরু         সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অস্তিত্বহীন প্রতিষ্ঠানে ঋণ দেয়ার অভিযোগ         খালি চোখে গ্রহাণু দেখবে ২০০ কোটি মানুষ         আফগান জঙ্গীদের বিরুদ্ধে হামলা চালাবে যুক্তরাষ্ট্র         দেড় বছর পর খুলল ঢাবি গ্রন্থাগার         পাঠ্যবইয়ে বঙ্গবন্ধুকে নিয়ে তথ্যবিভ্রাট, হাইকোর্টের রুল         পর্যটক আকর্ষণে ভিসা প্রক্রিয়া সহজ করার উদ্যোগ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২১         সোমবার এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশ         প্রধানমন্ত্রীর জন্মদিনে আবারও টিকা ক্যাম্পেইন শুরু         দূষিত সমাজ ব্যবস্থার কারণে নদী দখল হয়েছে : নৌ প্রতিমন্ত্রী         ৫ দিনে পণ্য না পেলে অভিযোগ করা যাবে ভোক্তা অধিকারে         ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে সোমবার         ২৪ ঘণ্টায় হাসপাতালে আরও ২৪২ ডেঙ্গুরোগী         ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে ঢেলে সাজানোয় সক্ষমতা বেড়েছে’         সব ই-কমার্স বন্ধ করে দেওয়া ঠিক হবে না : বাণিজ্যমন্ত্রী         বঙ্গবন্ধুকে নিয়ে ভুল তথ্য॥ এনসিটিবির চেয়ারম্যানকে হাইকোর্টে তলব