মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নজরদারিতে রাখা হবে কোন কোন মসজিদ ॥ ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড জে. ট্রাম্প শনিবার বলেছেন, প্রেসিডেন্ট নির্বাচিত হলে তিনি সন্ত্রাস দমনের লক্ষ্যে কতগুলো মসজিদে নজরদারি চালানোর নির্দেশ দেবেন। ২০০১-এর ১১ সেপ্টেম্বরে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের টাওয়ারগুলো ভেঙ্গে পড়ার সময় তিনি হাজার হাজার লোককে উল্লাস প্রকাশ করতে দেখেছিলেন বলেও দাবি করেন। তিনি আলবামা অঙ্গরাজ্যের বার্মিংহামে এক সমাবেশে এ কথা বলেন। খবর নিউইয়র্ক টাইমসের।

ট্রাম্প ওই সমাবেশে যুক্তরাষ্ট্রে মুসলিমদের এক ডাটাবেজ তৈরির প্রতি তার আপাত সমর্থনের বর্ণনাকে তিনি তাকে ফাঁদে ফেলতে নিউজ মিডিয়ার প্রয়াস বলে উড়িয়ে দেন। তারপর তিনি ওই ধারণার ব্যাখ্যা দেন বলে মনে হয়। তিনি বলেন, সিরিয়া থেকে সে দেশে প্রবেশকারী শরণার্থীদের এক ডাটাবেজ চান। তিনি হর্ষধ্বনির মধ্যে আরও বলেন, আমি কোন কোন মসজিদের ওপর নজরদারি চাই।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন