বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে স্বাস্থ্য পরিদর্শিকাকে লাঞ্চিত ও হত্যার হুমকিতে থানায় জিডি

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ নীলফামারীর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী স্বাস্থ্য পরিদর্শিকা আফরোজা বিনতে আজিজ কে প্রকাশ্যে লাঞ্চিত এবং তার স্বামী সহ তাকে হত্যার হুমকী প্রদানের অভিযোগ উঠেছে নীলফামারী সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক আব্দুল রাজ্জাকের বিরুদ্ধে। এ ঘটনায় নীলফামারী থানায় একটি সাধারন ডায়রী (১৪০০/১৫) করেছে আফরোজা বিনতে আজিজ। সাধারন ডায়রী আজ রবিবার তদন্তের অনুমতির জন্য থানা থেকে আদালতে প্রেরন করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে নীলফামারীর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী স্বাস্থ্য পরিদর্শক আফরোজা বিনতে আজিজ সাংবাদিকদের জানান তাকে প্রকাশ্যে লাঞ্চিত ও হত্যার হুমকীর কারনে তার স্বামী ও তিনি নিরাপক্তাহীনতায় ভুগছেন। তাই প্রতিবেশীদের সহযোগীতায় থানায় সাধারন ডায়রী করতে বাধ্য হয়।

নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান এ ঘটনায় আফরোজা বিনতে আজিজ থানায় একটি সাধারন ডায়রী করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আজ রবিবার তা অনুমতির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৩৫০৩
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫১৯৭২
শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records