রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানিক চৌধুরীর উপর হামলা হয়েছে খালেদা-তারেকের নির্দেশেই

মানিক চৌধুরীর উপর হামলা হয়েছে খালেদা-তারেকের নির্দেশেই

অনলাইন রির্পোটার ॥ খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশেই লন্ডনে সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককের উপর হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তার মেয়ে ব্যারিস্টার নাদিয়া চৌধুরী।

গতকাল সোমবার (২৬ অক্টোবর) স্থানীয় সময় বিকেলে পূর্ব লন্ডনের মন্টিফিউরী সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

গত ২১ ‍ অক্টোবর পূর্ব লন্ডনে দুর্গা পূজামণ্ডপ থেকে বের হয়ে যাওয়ার সময় মানিক চৌধুরীর উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় বাবার সঙ্গে ছিলেন নাদিয়া নিজেও।

সংবাদ সম্মেলনে পঠিত ইংরেজি বক্তব্যের শুরুতেই মহাত্মা গান্ধীর মন্তব্য ‘ফিয়ারলেসনেস ইজ দ্য ফার্স্ট রেক্যুইজিট অব স্পিরিচ্যুয়ালিটি, কাওয়ার্ড কেন নেভার বি মরাল’ উদ্ধৃত করে নাদিয়া বলেন, ‘ইয়েস, ফিয়ারলেসনেস ইজ মাই ফাদার অ্যান্ড দিজ কাওয়ার্ড আর খালেদা অ্যান্ড তারেক’।

নাদিয়া বলেন, ২০১২ সালে আমার বাবার উপর সংঘটিত হামলার সঙ্গে জড়িত হিসেবে যাদের চিহ্নিত করা হয়েছিলো তারা ছিলো বিএনপি’র লোক। এবারের হামলার সঙ্গেও জড়িত ওই গোষ্ঠীই।

নাদিয়া বলেন, আমার বাবা সেই ব্যক্তি, যিনি হাইকোর্টের একজন বিচারক হিসেবে তার একটি রায়ে জিয়াউর রহমানকে ঠান্ডা মাথার খুনি বলার সাহস দেখিয়েছিলেন।

সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ব্যারিষ্টার ডাল্টন তালুকদার, ব্যারিষ্টার মহিউদ্দিন আহমদ, ব্যারিষ্টার আলমগীর রহমান, ব্যারিষ্টার ফজলুল হক, ব্যারিষ্টার স্বপন মজুমদার, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিল্টন, ব্যারিষ্টার কাজী শামসুল হাসান শুভ, ব্যারিষ্টার মনিরুল ইসলাম মঞ্জু ও ব্যারিষ্টার সঞ্জয় কুমার রায় প্রমুখ।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records