বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীর পল্লীতে পুতুল নাচের নামে অশ্লীলতা ॥ ধাওয়া পাল্টা ধাওয়া

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ যাদু খেলা ও পুতুল নাচের নামে নারীদের বস্ত্রহীন নৃত্যের ঘটনা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৯টায় নীলফামারীর ডোমার উপজেলার পল্লী টোলেরডাঙ্গা নামক স্থানে আয়োজক ও সাধারন মানুষজনের মধ্যে ঘন্টাব্যাপী এ ঘটনা ঘটে। তারপরেও বন্ধ হয়নি ওই অশ্লীল নাচের আসর। এ ঘটনায় সচেতন মহলে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের শেষ সীমানা টোলেরডাঙ্গা। এলাকাটি নির্জন হওয়ায় এর সাথে এই উপজেলার বামুনিয়া, পাঙ্গামটকপুর, গোমনাতী,কেতকীবাড়ি জোড়াবাড়ি ও ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়ন সংযুক্ত।

ওই সব ইউনিয়নের দর্শক টানতে সেখানে পুতুল নাচের নামে জীবন্ত নারীর অশ্লীল নৃত্য প্রদর্শন করা হচ্ছে৷ প্রতিঘন্টার শোর জন্য প্রতিজনের টিকেট করা হয়েছে ৫০ টাকা করে। প্রশাসনের চোখ ফাকি দিয়ে এবং কোন বৈধ অনুমতি ছাড়াই গত ২২ অক্টোবর থেকে এই অবৈধ প্রদর্শনী চলছে৷

এ ব্যাপারে ডোমার বোড়াগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন স¤পাদক মঞ্জরুল ইসলাম ডন এর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুঁজার শেষ দিন থেকে এলাকার কিছু ছেলে পেলে এটি বসিয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন প্রশাসনিক কোন বৈধ অনুমতি নেই। তবে এলাকার সংসদ সদস্যের মাধ্যমে ডোমার থানা পুলিশকে অবগত করে এই শোঁ চলছে।

শীর্ষ সংবাদ:
পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু        
//--BID Records