সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীর পল্লীতে পুতুল নাচের নামে অশ্লীলতা ॥ ধাওয়া পাল্টা ধাওয়া

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ যাদু খেলা ও পুতুল নাচের নামে নারীদের বস্ত্রহীন নৃত্যের ঘটনা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৯টায় নীলফামারীর ডোমার উপজেলার পল্লী টোলেরডাঙ্গা নামক স্থানে আয়োজক ও সাধারন মানুষজনের মধ্যে ঘন্টাব্যাপী এ ঘটনা ঘটে। তারপরেও বন্ধ হয়নি ওই অশ্লীল নাচের আসর। এ ঘটনায় সচেতন মহলে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের শেষ সীমানা টোলেরডাঙ্গা। এলাকাটি নির্জন হওয়ায় এর সাথে এই উপজেলার বামুনিয়া, পাঙ্গামটকপুর, গোমনাতী,কেতকীবাড়ি জোড়াবাড়ি ও ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়ন সংযুক্ত।

ওই সব ইউনিয়নের দর্শক টানতে সেখানে পুতুল নাচের নামে জীবন্ত নারীর অশ্লীল নৃত্য প্রদর্শন করা হচ্ছে৷ প্রতিঘন্টার শোর জন্য প্রতিজনের টিকেট করা হয়েছে ৫০ টাকা করে। প্রশাসনের চোখ ফাকি দিয়ে এবং কোন বৈধ অনুমতি ছাড়াই গত ২২ অক্টোবর থেকে এই অবৈধ প্রদর্শনী চলছে৷

এ ব্যাপারে ডোমার বোড়াগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন স¤পাদক মঞ্জরুল ইসলাম ডন এর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুঁজার শেষ দিন থেকে এলাকার কিছু ছেলে পেলে এটি বসিয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন প্রশাসনিক কোন বৈধ অনুমতি নেই। তবে এলাকার সংসদ সদস্যের মাধ্যমে ডোমার থানা পুলিশকে অবগত করে এই শোঁ চলছে।

শীর্ষ সংবাদ:
৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারত এখন সপ্তম স্থানে         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস        
//--BID Records