শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রেন দুর্ঘটনার তদন্ত প্রতিবেদন প্রকাশ করা হবে ॥ বাদশাহ সালমান

সৌদি আরবের মক্কায় মসজিদ আল-হারামে ক্রেন উল্টে পড়ার ঘটনা তদন্ত করে প্রতিবেদন জনসমক্ষে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন দেশটির বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সউদ। মুসলমানদের পবিত্রতম স্থান কাবা শরীফ ঘিরে রাখা মসজিদে শুক্রবারের ওই দুর্ঘটনায় ১০৭ জন নিহত এবং অন্তত ২৩৮ জন আহত হন। খবর বিবিসির।

ক্রেন উল্টে পড়ার জন্য প্রবল ঝড়ো বাতাস ও ব্যাপক বৃষ্টিপাতকে দায়ী করেছেন দেশটির কর্মকর্তারা। শনিবার রাতে বাদশা সালমান দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন, পরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যান। সৌদি আরবের রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানায়, বাদশা সালমান বলেছেন, দুর্ঘটনার সব কারণ তদন্ত করার পর ফলাফল নাগরিকদের সামনে ঘোষণা করা হবে। নিহতদের মধ্যে ইরান, তুরস্ক, আফগানিস্তান, মিসর ও পাকিস্তানের নাগরিক রয়েছেন বলে জানিয়েছে বার্তা সংস্থাটি।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোরের হাতসাফাই দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records