শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে পুরুষরূপী কুমারীর নবজাতক প্রসব

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শার্ট-প্যান্ট পরা। মাথার চুল ছেলেদের মতো করেই ছাঁটা। দেখতে অবিকল ছেলে। নাম তার নাজমা আক্তার। বর্তমান বয়স ১৫ বছর। পেটের দায়ে বছর দুই আগে নিজের নাম পরিবর্তন করে নাজমুল ইসলাম নাম দিয়ে ছেলের ছদ্মবেশে রিকশা-ভ্যান চালাতে শুরু করে সে। কিন্তু জীবন সংগ্রামে হেরে গিয়ে এক লম্পটের লালসার শিকার হয়ে সে এখন কুমারী মাতা। মঙ্গলবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে সে একটি কন্যা সন্তান জন্ম দিয়েছে। এ ঘটনায় জেলাব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ‘পুরুষের পেটে সন্তান’ হয়েছে এই খবর ছড়িয়ে পড়লে তা দেখার জন্য সকাল থেকে হাসপাতালে দূরদূরান্ত থেকে ছুটে আসছে শত শত মানুষ। হাসপাতালে নারী-পুরুষের ঢল নামে। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ অতুল ম-ল বুধবার দুপুরে হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন নাজমা ও তার নবজাতক সন্তানের খোঁজ খবর নেন। তিনি তাদের সুচিকিৎসা ও নিরাপত্তাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে, এই ঘটনার জন্য দায়ী মৃত শামছু তালুকদারের ছেলে ও উপজেলা সদর রায়েন্দা বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী রফিকুল ইসলাম তালুকদারকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

কালীগঞ্জে জুয়ার আসর থেকে আটক ৫২

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ আগস্ট ॥ কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিল্পপতি আমজাদ হোসেন স্বপনকে মঙ্গলবার রাজধানীর উত্তরার একটি জুয়ার আসর থেকে আটক করেছে পুলিশ। এ সময় আরও ৫১ জন জুয়াড়িকে প্রায় ৩ লাখ টাকাসহ আটক করা হয়। বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

যশোরে বিদ্যুতস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বিদ্যুতস্পৃষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে শহরতলীর শেখহাটি বাবলাতলায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান শফিকুল স্টিল শপে এ ঘটনা ঘটে। নিহতের নাম শফিকুল ইসলাম (২৮)। তিনি সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের এজাহার আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাতে স্টিলের আলমারিতে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় অসাবধানবশত শফিকুল বিদ্যুতস্পৃষ্ট হন। দ্রুত তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০টি ইউনিট         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন