মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ভাটারা ও সবুজবাগে দুই গৃহবধূ

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর ভাটারা ও সবুজবাগ থানা এলাকায় পারিবারিক কলহের জের ধরে দুই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে ঘটনা দুটি ঘটে।

মৃতের স্বামী জুয়েলের বরাত দিয়ে সবুজবাগ থানার সহকারী উপপরিদর্শক (এসআই) আব্দুল লোকমান জানান, শুক্রবার ভোরে গুম থেকে ওঠে দেখেন তার স্ত্রী রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছেন। তার চিৎকারে এলাকাবাসী জড়ো হন। পরে থানায় ফোন দেওয়া হলে আমরা ঘটনাস্থলে গিয়ে নারীর মরদেহ উদ্ধার করি।

স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলেও জানান এসআই লোকমান।

এদিকে ভাটারা থানার সহকারী উপপরিদর্শক (এসআই) বাবুল হোসেন বলেন, শুক্রবার বেলা সাড়ে ১১টায় ছোলমাইদ সরকার বাড়ি এলাকার একটি বাসা থেকে ঘরের আ‍ড়ার সঙ্গে ফাঁস দেয়া অবস্থায় আয়েশা বেগম (১৯) নামে এক ‍নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বামী মো. তুহিনের বরাত দিয়ে এসআই জানান, সকালে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতন্ডা হয়। এর এক পর্যায়ে স্বামী বাসা থেকে বের হয়ে যান। পরে এলাকাবাসী তাকে ফোন করলে তিনি বাসায় গিয়ে তার স্ত্রীকে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। পরে থানায় ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ময়না তদন্তের জন্য দুই নারীরর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         করোনা : ২৪ ঘন্টায় আরও ৩৪ জন শনাক্ত         ফুল, ফল, আসবাবসহ ১৩৫টি পণ্য আমদানিতে খরচ বাড়ল         মোংলায় পৌঁছল ভারতের দুই যুদ্ধ জাহাজ         চাকরির প্রলোভনে নারীকে সৌদিতে পাচারের পর বিক্রির অভিযোগ         এবার চিনির রপ্তানি সীমিত করছে ভারত         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কা পিছিয়ে ২২২ রানে         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রাজশাহীর হোটেল থেকে প্রেমিকসহ স্ত্রীকে ধরে পুলিশে দিলেন স্বামী         কুড়িগ্রামে মাদক কর্মকর্তাদের বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ         সিঙ্গাপুর গেলেন জিএম কাদের         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য