বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালদ্বীপকে হারাল বাংলাদেশ জাতীয় দল

  • প্রীতি মহিলা হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ জয় দিয়ে শুরু। হার দিয়ে শেষ। প্রথম ম্যাচে ভিকারুননিসার বিরুদ্ধে জিতে শুভসূচনা সফরকারী মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দলের। কিন্তু দ্বিতীয় ম্যাচেই টিম বিজেএমসির কাছে হেরে ছন্দপতন। সেই হারের ধারা বজায় থাকল বাংলাদেশ যুব মহিলা হ্যান্ডবল দলের কাছে হেরে তৃতীয় ম্যাচেও। সর্বশেষ ও চতুর্থ ম্যাচেও সেই হারের ধারাবাহিকতা। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আমন্ত্রণে এবং মালদ্বীপ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল ১৯ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত ঢাকা সফরে এসেছে। ঢাকায় অবস্থানকালীন সময়ে মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল প্রতিদিন সকাল-বিকেল শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রশিক্ষণ কর্মসূচী চলমান রাখবে। সেই সঙ্গে বাংলাদেশের বিভিন্ন মহিলা হ্যান্ডবল দলের সঙ্গে প্রীতিম্যাচে অংশ নেবে। তারই ধারাবাহিকতায় শনিবার সকালে শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতিম্যাচে বাংলাদেশ জাতীয় মহিলা হ্যান্ডবল দল ১৯-১৬ গোলে মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দলকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ১০-৭ গোলে এগিয়ে ছিল।

ময়মনসিংহ-সাতক্ষীরার শুভসূচনা

জেএফএ মহিলা ফুটবল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ’-এর চূড়ান্ত পর্বের খেলা শুরু হয়েছে শনিবার থেকে। বড় জয়ে শুভসূচনা করেছে ময়মনসিংহ এবং সাতক্ষীরা। বাফুফে আর্টিফিসিয়াল টার্ফে প্রথম ম্যাচে ময়মনসিংহ ৫-০ গোলে দিনাজপুরকে হারায়। বিজয়ী দলের মারিয়া মান্দা জোড়া গোল করে। এছাড়া একটি করে গোল করে মারজিয়া, সাজেদা ও সাবিনা। এরপর একই ভেন্যুতে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে খুলনাকে ৭-১ গোলে হারায় সাতক্ষীরা। বিজয়ী দলের পারভীন একাই হ্যাটট্রিকসহ করে চার গোল। এছাড়া একটি করে গোল করে আরিফা, নাসরিন সুলতানা ও হোসনে আরা। বিজিত দলের একমাত্র গোলটি করে অরিন। টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক জাতীয় ফুটবলার এবং নারায়ণগঞ্জ জেলা ফুটবল সংস্থার সভাপতি আশরাফউদ্দিন আহমেদ চুন্নু এবং বাফুফের মহিলা উইংয়ের ডেপুটি চেয়ারম্যান ও এএফসির কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা