মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতে ১৫ শিশুকে ধর্ষণ ও হত্যা, যুবক গ্রেফতার

ভারতের রাজধানী দিল্লিতে এক ব্যক্তি গত সাত বছরে অন্তত ১৫ শিশুকে ধর্ষণ ও হত্যা করার পর গ্রেফতার হয়েছে। মাত্র কয়েকদিন আগে ছয় বছরের একটি শিশুও তার শিকার হয়েছে। ২৪ বছর বয়সী ওই ব্যক্তির নাম রবিন্দর কুমার। সাউথ দিল্লির বেগমপুর এলাকার ছয় বছর বয়সী একটি শিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। খবর ওয়েবসাইটের।

রবিবার এক সংবাদ সম্মেলনে দিল্লি পুলিশের উপ কমিশনার বিক্রমজিৎ সিং বলেন, “১৪ জুলাই বেগমপুর এলাকার সংখ্যালঘু পরিবারের একটি মেয়ে শিশুর নিখোঁজ হওয়ার অভিযোগ আমরা পাই। বিষয়টি নিয়ে তদন্তের পর ১৬ জুলাই আমরা রবিন্দর কুমারকে গ্রেফতার করি।” “জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে। এছাড়া ২০০৮ সাল থেকে সে আরও অন্তত ১৪টি শিশুকে ধর্ষণের পর হত্যা করেছে বলেও জানিয়েছে।” উত্তর প্রদেশের কাসগঞ্জ জেলার বাসিন্দা রবিন্দর দিল্লির কেরালা গ্রামে বাস করত।

ডিসিপি বিক্রমজিৎ বলে, “সম্ভবত রবিন্দর বিকৃত মানসিকতার মানুষ। গ্রেফতারের সময় তার মানসিক অবস্থা স্বাভাবিক ছিল না। যদি প্রয়োজন হয় তবে আমরা তার মস্তিক এবং শারীরিক পরীক্ষা করাব।” এ ধরনের সাতটি ঘটনায় রবিন্দরের জড়িত থাকার প্রমাণ পুলিশ খুঁজে পেয়েছে। “এ ঘটনা আবারও ২০০৫ সালের নিথারি হত্যাকাণ্ড এবং ২০০৬ সালের নদীয়া হত্যাকাণ্ডের ঘটনাগুলো মনে করিয়ে দিল। সেখানে বেশ কয়েকটি অল্প বয়সী মেয়ে নিখোঁজ হওয়ার পর তদন্তে সুরিন্দর কলির ঘৃণ্য অপরাধের কাহিনী প্রকাশ পায়।”

জিজ্ঞাসাবাদে রবিন্দর পুলিশকে জানায়, সে ছেলে এবং মেয়ে উভয় শিশুদেরই চকলেট বা টাকার লোভ দেখিয়ে কোন নির্জন স্থানে নিয়ে যেত এবং ধর্ষণের পর হত্যা করত। এরপর সে মৃতদেহগুলো ড্রেনে ফেলে দিত বা মাটিতে পুঁতে ফেলত। একটি পরিত্যক্ত বাড়ি থেকে বেগমপুরের নিখোঁজ শিশুটির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সেখানে সানি নামের এক ব্যক্তির ড্রাইভিং লাইসেন্স খুঁজে পাওয়া গেছে। পুলিশ জানায়, ওই সময় অন্য একটি মামলায় কানঝাওয়ালা থানায় সানির জিজ্ঞাসাবাদ চলছিল। সানি জানায়, কয়েকদিন আগে রবিন্দরের সঙ্গে তার ধ্বস্তাধ্বস্তি হয়। রবিন্দর তার মোটররবাইক ও ড্রাইভিং লাইসেন্স নিয়ে পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা