বুধবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে যৌতুকের জন্য দুই সন্তানের জননীকে হত্যা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৪ জুলাই ॥ ঠাকুরগাঁওয়ের হরিপুরে যৌতুকের জন্য শেওলা আক্তার (২৬) নামে দুই সন্তানের জননীকে আনোয়ার হোসেন ওরফে আনার নামে পাষ- স্বামীসহ পরিবারের লোকজন পিটিয়ে ও ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে । ঘটনার সঙ্গে জড়িত থাকায় শ্বশুর জাহাঙ্গীর আলমকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে পাষ- স্বামীসহ আসামিরা পলাতক রয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার শেষ রাতে উপজেলার রহমতপুর ছোট বটতলী গ্রামে স্বামী আনোয়ার হোসেন ওরফে আনারের বাড়িতে। এ বিষয়ে শেওলা আক্তারের মা রহিমা বেগম বাদী হয়ে আনোয়ার হোসেন ওরফে আনারকে আসামি করে চারজনের বিরুদ্ধে হরিপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। শেওলা আক্তারের মা রহিমা বেগম জানান, হরিপুর উপজেলা রহমতপুর ছোট বটতলী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনারের সঙ্গে ৬ বছর আগে আমার কন্যা শেওলা আক্তারের বিয়ে হয়। মেয়ের সুখের জন্য এক লক্ষাধিক টাকা যৌতুক বাবদ জামাইয়ের হাতে তুলে দিই। কিছু দিন ধরে আরও যৌতুকের টাকা নেয়ার জন্য জামাই আনারসহ পরিবারের লোকজন আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। বৃহস্পতিবার রাতে আনোয়ার হোসেন তার পরিবারের ইন্ধনে আমার মেয়ে শেওলা আক্তারকে শারীরিকভাবে নির্যাতন করে পূণরায় যৌতুক নিয়ে আসতে বলে। এতে শেওলা আক্তার অস্বীকৃতি জানালে তাঁর ভাগ্যে নেমে আসে নির্মম নির্যাতন। শেওলা আক্তারকে অমানবিক শারীরিক নির্যাতন করলে এক পর্যায় সে জ্ঞান হারিয়ে ফেলে।

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা বাইপাস এলাকা থেকে কোটি টাকা মূল্যের এককেজি হেরোইনসহ নাজমুল হক নামের এক বিক্রেতাকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। শনিবার সকালে তাকে হেরোইনসহ গ্রেফতার করা হয়।

চট্টগ্রামে ঘাট গুদাম শ্রমিক ধর্মঘট স্থগিত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মজুর বৃদ্ধির আশ্বাস প্রাপ্তির পর আন্দোলনরত চট্টগ্রাম ঘাট গুদাম শ্রমিকরা তাদের ধর্মঘট স্থগিত করেছে। উল্লেখ্য, গত ১ জুলাই থেকে ৫০ কেজি বস্তার জন্য ৭৫ পয়সা এবং ৯০ কেজি বস্তার জন্য ১ টাকা ৫০ পয়সা হারে মজুরি বৃদ্ধি না ঘটায় গত বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করে ঘাট গুদাম শ্রমিকরা।

শীর্ষ সংবাদ:
অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার         যুক্তরাষ্ট্রে বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ট্রাম্পের         টেস্টের সীমাবদ্ধতা- করোনা নিয়ন্ত্রণে বড় চ্যালেঞ্জ         ৪৭০ জনের মানব পাচার সিন্ডিকেট         বিশ্বব্যাপী বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, কমছে মৃত্যু         করোনার প্রথম ওষুধ প্রস্তুত দাবি রাশিয়ার         দেশের ৪ কোটি তামাক ব্যবহারকারী ভয়াবহ করোনা ঝুঁকিতে         আবাদি জমি পতিত রাখা যাবে না, উদ্যোগ নিচ্ছে মন্ত্রণালয়         বাসের ভাড়ায় ঢাকা চট্টগ্রামে যাত্রী টানছে ইউএস বাংলা         কারাগারের কর্মকর্তা কর্মচারীরা আতঙ্কে         নৌ ও সড়কপথের স্বাস্থ্যবিধি নামকাওয়াস্তে         করোনা উপসর্গ নিয়ে প্রকৌশলী ও ইমামসহ মৃত্যু ১৮         আগামী শিক্ষাবর্ষে নতুন কারিকুলামে পাঠদান শুরু হচ্ছে না         ১২৫৬ জন মুক্তিযোদ্ধাকে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ         সব জেলা হাসপাতালে আইসিইউ স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১         প্রথমবারের মত ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন        
//--BID Records