শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

  • গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মিরপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নয়াপল্টনে একটি আবাসিক ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রাজধানীর কুড়িল থেকে অপহৃত তিন বছরের শিশু সানিকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তিন

অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীররাতে পল্লবী থানাধীন মিরপুর কালশী এলাকায় রুনা আক্তার (২০) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের স্বামীর নাম পারভেজ মিয়া। ঢামেকের পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার রাতে পল্লবীর কলসী এলাকা থেকে অচেতন অবস্থায় গৃহবধূ রুনা আক্তারকে ঢামেক হাসপাতালে আনেন তার স্বামী পারভেজ মিয়া। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের স্বামী পারভেজ মিয়া জানান, পারিবারিক কলহ ও ঝগড়া-বিবাদের জের ধরে অভিমানে করে রুনা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়।

সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ॥ রবিবার সকালে মিরপুর ১২ নম্বর সেকশনের সিরামিক কারখানার গেটের সামনে পিকআপ ভ্যান থেকে রড নামানোর সময় অপর একটি পিকআপ ভ্যানের চাপায় শাজাহান কাজী (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। নিহত শাজাহানের বাবার আব্দুল লতিফ কাজী। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার ধুমকি থানার পাঙ্গাসিয়া গ্রামে। তিনি আদাবর শেখেরটেক ৬ নম্বর এলাকায় থাকতেন। পিকআপ ভ্যান মালিক দেলোয়ার হোসেন জানান, সকালে শাজাহান তার পিকআপ থেকে রড নামাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি পিকআপ ভ্যান শাজাহানকে চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে শনিবার গভীররাতে রাজধানীর মিরপুরে ১০ নম্বর সেকশনের সিটি কার্যালয়ের সামনে বাসচাপায় বাবুল (৩২) নামে এক এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত বাবুল মিরপুর শেওড়াপাড়া এলাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সরদার নিজামুল হক জানান, বাবুল সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে সেপটি পরিবহন থেকে নামছিলেন। এ সময় পেছন দিক থেকে ইউনাইটেড পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়। পুলিশের এই কর্মকর্তা বলেন, এ ঘটনায় ঘাতক বাসসহ দুই বাসকে আটক করা হয়েছে। এর মধ্যে এক বাসচালকও আছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আগুন ॥ রবিবার বিকেলে রাজধানীর পল্টনের জোনাকি সিনেমা হলের পেছনে একটি ভবনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ফরহাদুজ্জামান জানান, বিকেল ৩টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, দোতলা বাড়িটির চারপাশ দিয়ে ধোঁয়া দেখা গেলে এলাকাবাসী ফায়ার সার্ভিসে ফোন দেন। আগুন নিয়ন্ত্রণে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তবে আগেই আগুন নিয়ন্ত্রণে আসায় ইউনিট তিনটি ফিরে আসে।

শীর্ষ সংবাদ:
গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে