শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

  • গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মিরপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নয়াপল্টনে একটি আবাসিক ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রাজধানীর কুড়িল থেকে অপহৃত তিন বছরের শিশু সানিকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তিন

অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীররাতে পল্লবী থানাধীন মিরপুর কালশী এলাকায় রুনা আক্তার (২০) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের স্বামীর নাম পারভেজ মিয়া। ঢামেকের পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার রাতে পল্লবীর কলসী এলাকা থেকে অচেতন অবস্থায় গৃহবধূ রুনা আক্তারকে ঢামেক হাসপাতালে আনেন তার স্বামী পারভেজ মিয়া। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের স্বামী পারভেজ মিয়া জানান, পারিবারিক কলহ ও ঝগড়া-বিবাদের জের ধরে অভিমানে করে রুনা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়।

সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ॥ রবিবার সকালে মিরপুর ১২ নম্বর সেকশনের সিরামিক কারখানার গেটের সামনে পিকআপ ভ্যান থেকে রড নামানোর সময় অপর একটি পিকআপ ভ্যানের চাপায় শাজাহান কাজী (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। নিহত শাজাহানের বাবার আব্দুল লতিফ কাজী। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার ধুমকি থানার পাঙ্গাসিয়া গ্রামে। তিনি আদাবর শেখেরটেক ৬ নম্বর এলাকায় থাকতেন। পিকআপ ভ্যান মালিক দেলোয়ার হোসেন জানান, সকালে শাজাহান তার পিকআপ থেকে রড নামাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি পিকআপ ভ্যান শাজাহানকে চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে শনিবার গভীররাতে রাজধানীর মিরপুরে ১০ নম্বর সেকশনের সিটি কার্যালয়ের সামনে বাসচাপায় বাবুল (৩২) নামে এক এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত বাবুল মিরপুর শেওড়াপাড়া এলাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সরদার নিজামুল হক জানান, বাবুল সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে সেপটি পরিবহন থেকে নামছিলেন। এ সময় পেছন দিক থেকে ইউনাইটেড পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়। পুলিশের এই কর্মকর্তা বলেন, এ ঘটনায় ঘাতক বাসসহ দুই বাসকে আটক করা হয়েছে। এর মধ্যে এক বাসচালকও আছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আগুন ॥ রবিবার বিকেলে রাজধানীর পল্টনের জোনাকি সিনেমা হলের পেছনে একটি ভবনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ফরহাদুজ্জামান জানান, বিকেল ৩টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, দোতলা বাড়িটির চারপাশ দিয়ে ধোঁয়া দেখা গেলে এলাকাবাসী ফায়ার সার্ভিসে ফোন দেন। আগুন নিয়ন্ত্রণে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তবে আগেই আগুন নিয়ন্ত্রণে আসায় ইউনিট তিনটি ফিরে আসে।

শীর্ষ সংবাদ:
আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত