বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডাকাতের হামলায় যুবক নিহত

  • বন্দুকযুদ্ধে ডাকাতের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার গভীর রাতে ভোলার চরফ্যাশনে ডাকাতের হামলায় যুবক ও কক্সবাজারের টেকনাফে ডাকাত-মাদক কারবারির বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ ছাড়া বরিশালে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চরফ্যাশন, ভোলা ॥ ভোলার চরফ্যাশনের দক্ষিণ ফ্যাশন গ্রামের শহীদ গাজীর বাড়িতে শনিবার রাত ১২টার সময় ডাকাতের হামলায় জাকির হোসেন (৩০) নামের এক যুবক নিহত ও পাঁচজন আহত হয়েছে।

আহতরা হলেনÑ লিটন, আলাউদ্দিন, মহিন গাজী, আ. শহীদ গাজী ও রুবেল। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে আলাউদ্দিন ও লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে পাঠানো হয়েছে। নিহত জাকির উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের ছিডু সরদারের ছেলে। আহত রুবেল বলেন, রাত ১২টার দিকে বিদ্যুত না থাকায় চাচা শহীদ গাজীর সঙ্গে পুকুরের ঘাটলায় বসে কথা বলছিলাম। বিদ্যুত চলে এলে ঘরে ফেরার সময় ২৫-৩০ জনের একদল ডাকাত দল পিছন থেকে হামলা করে আমাদের আহত করে। এ সময় পাশের বাড়ির জাকির, লিটন, আলাউদ্দিন ছুটে এলে ডাকাতরা তাদের কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে জাকির ঘটনাস্থলে মারা যায়।

কক্সবাজার ॥ টেকনাফে ডাকাত ও মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি বন্দুক ও ৮টি কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোর ৪টায় টেকনাফ ১৪ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। থানা সূত্র জানায়, ডাকাত ও মাদক বিক্রেতাদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ছৈয়দ নুর প্রকাশ সোনা মিয়ার লাশ, ২টি বন্দুক ও ৮টি কার্তুজের খোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

বরিশাল ॥ গৌরনদী উপজেলায় শনিবার গভীর রাতে উপজেলার পশ্চিম জঙ্গলপট্টি গ্রামের আলী আকবর সিকদার ও তার ভাই ওসমান সিকদারের বাড়িতে ডাকাতি হয়েছে।

ডাকাতকবলিত গৃহকর্তা আলী আকবর সিকদার জানান, সংঘবদ্ধ ডাকাতরা তাদের দু’ভাইয়ের ঘরের গ্রিল কেটে প্রবেশ করে ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল সেটসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক         আইভরি কোস্টের প্রধানমন্ত্রীকে ‘সিংহ’ বলে ডাকত সবাই         করোনা ॥ আগাম ১৫ লাখ কবর খুঁড়ে রাখছে দ. আফ্রিকা         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         চীনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে যুক্তরাষ্ট্র         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         মার্কিন মাদক পাচারকারী বিমান ধ্বংস করল ভেনিজুয়েলার বিমানবাহিনী         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার        
//--BID Records