শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মঠবাড়িয়ায় স্বামী-শ্বশুর শাশুড়ির নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৪ মে ॥ যৌতুক ও পারিবারিক দাম্পত্য কলহের জের ধরে স্বামী-শ্বশুর-শাশুড়ি ও ননদের নির্মম নির্যাতনে ১ সন্তানের জননী সালমা বেগম (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ফুলঝুড়ি গ্রামে। নিহত গৃহবধূ ফুলঝুড়ি গ্রামের টমটম চালক নজরুল ইসলামের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করেছে।

নিহত সালমার বাবা ফুল মিয়া জানান, উপজেলার ওয়াহেদাবাদ গ্রামের সালমাকে পার্শ্ববর্তী ফুলঝুড়ি গ্রামের আঃ খালেক ফকিরের ছেলে নজরুলের সাথে ৯ বছর পূর্বে বিয়ে দেন। বিয়ের সময় নজরুলকে শ্বশুরবাড়ির লোকজন যৌতুক হিসেবে একটি টমটম দিয়ে দেয়। পরবর্তীতে নজরুল যৌতুক হিসেবে আরও টাকা দাবি করে। এ নিয়ে নজরুলের সঙ্গে সালমার কলহ চলছিল। বিকেলে ঝগড়া-ঝাটির এক পর্যায় সালমাকে স্বামী-শ্বশুর-শাশুড়ি ও ননদরা নির্মম নির্যাতনে হত্যা করে আত্মহত্যা করেছে বলে প্রচার চালিয়ে বাড়ির মালামাল নিয়ে তারা পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি হত্যা না আত্মহত্যা জানা যাবে।

শীর্ষ সংবাদ:
জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা         বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার         চীনের দরজায় মার্কিন যুদ্ধজাহাজ         সৌদিতে একদিনে মৃত আরও ৩২, নতুন আক্রান্ত ১৯৭৫         মার্কিন কারাগার থেকে মুক্তি পেলেন ইরানি চিকিৎসক         জর্জ ফ্লয়েড হত্যা ॥ আমেরিকার বিক্ষোভ ছড়িয়ে পড়ল জার্মানিতেও        
//--BID Records