রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্পেনে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৪

স্পেনের দক্ষিণাঞ্চলের সেভিল বিমানবন্দরের কাছে শনিবার বিকেলে সামরিক বাহিনীর একটি বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ৪ জন নিহত হয়েছে। পরীক্ষামূলক ফ্লাইট চালানোর সময় সামরিক বাহিনীর এয়ারবাস এ৪০০এম বিমানটি বিধ্বস্ত হয়। খবর এএফপির।

আন্দালুসিয়ার আঞ্চলিক নগরপাল এ্যান্টোনিও সানজ বলেন, বিমানের ধ্বংসস্তূপের মধ্যে থেকে একজনের দগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে চারজন। এর আগে জরুরী সেবা সংস্থার এক মহিলা মুখপাত্র দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন গুরুতর আহত হওয়ার খবর দিয়েছিলেন। মুখপাত্র আরও জানান, বিমানবন্দর থেকে এক কিলোমিটার দূরে একটি অনাবাসিক এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়। এ সময় বিমানটিতে কতজন আরোহী ছিলেন তা জানার চেষ্টা করছে কর্তৃপক্ষ।

শীর্ষ সংবাদ:
করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         ভারতে রফতানি বাণিজ্য শুরু         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল        
//--BID Records