শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিজিটাল মামা নোবেল

স্টাফ রিপোর্টার ॥ রবির ইন্টারনেট প্যাকেজের নতুন তিনটি অফারের বিজ্ঞাপনে মডেল হয়েছেন নোবেল। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন দর্শক সমাদৃত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বিটিভিসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে আগামীকাল রবিবার থেকে তিনটি বিজ্ঞাপনই একে একে প্রচারে আসবে বলে জানান আদিল হোসেন নোবেল। নোবেল নিজেই ‘রবি’র ‘সেলস এ্যা- মার্কেটিং’ ডিপার্টমেন্টে ‘হেড অব এন্টারপ্রাইজ বিজনেস’ হিসেবে কর্মরত। যেখানে চাকরি করা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হওয়া প্রসঙ্গে নোবেল বলেন, শুরুতে যখন রবির মার্কেটিংয়ের সবাই আমাকেই মডেল হিসেবে কাজ করতে উৎসাহ দেন, তখন ভাবলাম আদৌ করা ঠিক হবে কিনা। পরে যখন ভেবে দেখলাম যেহেতু আমি এখানে চাকরি করছি, তাই আমারই উচিত প্যাকেজগুলো সম্পর্কে যথাযথভাবে গ্রাহকদের কাছে তথ্য পৌঁছানো।

ফারুকীর সঙ্গে এটা আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজ করে নতুন অভিজ্ঞতা হয়েছে আমার। নোবেল জানান, বিজ্ঞাপনটিতে তাকে ‘ডিজিটাল মামা’ হিসেবে দেখা যাবে। এর আগে এই ধরনের বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি। এদিকে নোবেল সর্বশেষ কনকা টেলিভিশনের মডেল হয়ে কাজ করেছেন কয়েকমাস আগে। সর্বশেষ তিনি নুজহাত আলভী আহমেদের নির্দেশনায় ‘তারপর নদী’ নাটকে কাজ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন সজল ও মিলা হোসেন। এটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান         হংকংয়ের প্রধান নির্বাহী ক্যারি লামের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা         আমিরাতে পালিয়েছেন স্পেনের সাবেক রাজা হুয়ান কার্লোস!         অ্যালুমিনিয়ামে যুক্তরাষ্ট্রের শুল্ক আরোপের পাল্টা জবাব কানাডার         বিশ্বের শীর্ষ শত কোটিপতির ক্লাবে ঢুকলেন জুকারবার্গ        
//--BID Records