শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিজিটাল মামা নোবেল

স্টাফ রিপোর্টার ॥ রবির ইন্টারনেট প্যাকেজের নতুন তিনটি অফারের বিজ্ঞাপনে মডেল হয়েছেন নোবেল। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন দর্শক সমাদৃত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বিটিভিসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে আগামীকাল রবিবার থেকে তিনটি বিজ্ঞাপনই একে একে প্রচারে আসবে বলে জানান আদিল হোসেন নোবেল। নোবেল নিজেই ‘রবি’র ‘সেলস এ্যা- মার্কেটিং’ ডিপার্টমেন্টে ‘হেড অব এন্টারপ্রাইজ বিজনেস’ হিসেবে কর্মরত। যেখানে চাকরি করা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হওয়া প্রসঙ্গে নোবেল বলেন, শুরুতে যখন রবির মার্কেটিংয়ের সবাই আমাকেই মডেল হিসেবে কাজ করতে উৎসাহ দেন, তখন ভাবলাম আদৌ করা ঠিক হবে কিনা। পরে যখন ভেবে দেখলাম যেহেতু আমি এখানে চাকরি করছি, তাই আমারই উচিত প্যাকেজগুলো সম্পর্কে যথাযথভাবে গ্রাহকদের কাছে তথ্য পৌঁছানো।

ফারুকীর সঙ্গে এটা আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজ করে নতুন অভিজ্ঞতা হয়েছে আমার। নোবেল জানান, বিজ্ঞাপনটিতে তাকে ‘ডিজিটাল মামা’ হিসেবে দেখা যাবে। এর আগে এই ধরনের বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি। এদিকে নোবেল সর্বশেষ কনকা টেলিভিশনের মডেল হয়ে কাজ করেছেন কয়েকমাস আগে। সর্বশেষ তিনি নুজহাত আলভী আহমেদের নির্দেশনায় ‘তারপর নদী’ নাটকে কাজ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন সজল ও মিলা হোসেন। এটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records