রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোক্ষম জবাব দক্ষিণাঞ্চলের

স্পোর্টস রিপোর্টার ॥ প্রথম ইনিংসে শেষ পর্যন্ত ৪১৩ রানে থেমেছে ওয়ালটন মধ্যাঞ্চল। বাংলাদেশ ক্রিকেট লীগে (বিসিএল) চারদিনের ম্যাচে প্রথমদিন ৭ উইকেটে ২৪৮ রান তুলেছিল তারা। কিন্তু প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়ল মধ্যাঞ্চল মূলত টেলএন্ডে মোশাররফ হোসেন ও ইলিয়াস সানির জোড়া হাফসেঞ্চুরির সুবাদে। তবে জবাবটা ভালই দিচ্ছে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। ফতুল্লায় দ্বিতীয় দিনশেষে বিনা উইকেটে ১২৫ রান তুলেছে তারা। এখনও অবশ্য ২৮৮ রানের বিশাল ব্যবধানে পিছিয়ে আছে দক্ষিণাঞ্চল।

মোশাররফ ও সানির জোড়া অর্ধশতক দারুণ এক অবস্থানে পৌঁছে দেয় মধ্যাঞ্চলকে। ৭ উইকেটে ২৪৮ থেকে ৪১৩ পর্যন্ত যাওয়ার পেছনে মোশাররফের ১৩৫ বলে ১৪ চার ও ১ ছক্কায় ৮৯ এবং ইলিয়াসের ১২৬ বলে ৭ চার ও ২ ছক্কায় অপরাজিত ৫৮ রান বড় ভূমিকা রেখেছে। মুস্তাফিজুর রহমান ও আব্দুর রাজ্জাক তিনটি করে উইকেট নিয়েছেন। দক্ষিণাঞ্চল ব্যাটিংয়ে নেমে দাঁতভাঙ্গা জবাবই দিচ্ছে। ১২৫ রান তুলেছে তারা কোন উইকেট না হারিয়ে। দারুণ ব্যাটিং করছেন দুই ওপেনার শাহরিয়ার নাফীস ও এনামুল হক বিজয়। দু’জনই অর্ধশতক পেয়ে গেছেন। নাফীস ১১৬ বলে ৭ চারে ৫৯ এবং এনামুল ১১৮ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬৬ রানে অপরাজিত আছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৮৫৬৩৬৪
আক্রান্ত
১৮৩৭৯৫
সুস্থ
৭৪৮৮১৯৪
সুস্থ
৯৩৬১৪
শীর্ষ সংবাদ:
রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প        
//--BID Records