শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা, আহত ৪

  • আধিপত্য নিয়ে বিরোধ

স্টাফ রিপোর্টার ॥ মুলাডুলি স্টেশনের নিকটস্থ সন্ধ্যাপুকুরে অনুষ্ঠিত এক দিনের মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেলা পরিচালনা কমিটির সদস্য ছাত্রলীগ নেতা বাধন খন্দকারকে (২২) গুলি করে হত্যা ও চারজনকে আহত করা হয়েছে। বুধবার দুপুরে একটার দিকে মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠুসমর্থিত একদল সশস্ত্র ছাত্রলীগ ও যুবলীগ নেতারা এ ঘটনা ঘটায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মিলনের ভাগ্নে ও বাবুল খন্দকারের ছেলে ছাত্রলীগ নেতা বাধন খন্দকার মেলা পরিচালনার দায়িত্বে ছিল। এ বিষয়টি মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠুসমর্থিত ছাত্রলীগ ও যুবলীগ নেতারা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি। এক পর্যায়ে ২০/২৫ সদস্যের একদল সশস্ত্র ছাত্রলীগ ও যুবলীগ নেতারা মেলার মাঠে উপস্থিত হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে বাগ্-বিত-ার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় বাধনকে গুলি করে হত্যা করা হয়। একই সঙ্গে লোহার পাইপ ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করা হয় মুলাডুলি কৃষকলীগের সভাপতি আমিন ও যুবদলের আইন বিষয়ক সম্পাদক বাদলসহ চারজনকে। মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু বলেন, মেলায় জুয়াখেলা বন্ধ করার জন্য আওয়ামী লীগ নেতা সচীন আবেদন করায় আমি ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানাই।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার