রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে আটক ৬ জঙ্গীর ফের পাঁচ দিনের রিমান্ড

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ১৫ মার্চ ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর লটমনি পাহাড়ে জঙ্গী আস্তানা ও প্রশিক্ষণ কেন্দ্র র‌্যাব-৭ অভিযান চালিয়ে অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধারের ঘটনায় আটক ৬ জঙ্গীকে ফের ৫ দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব। রবিবার দুপুর ৩টার দিকে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬ জঙ্গীকে হাজির করে রিমান্ডের আবেদন করে র‌্যাব-৭। আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

র‌্যাবের তদন্তকারী কর্মকর্তা এএসপি রুহুল আমিন আটক ৬ জঙ্গীর বিরুদ্ধে গত সপ্তাহে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করলে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ড শেষে রবিবার আসামি ৬ জনকে আদালতে হাজির করা হয়। এর মধ্যে আসামি আবদুল খালেক, হাবিবুর রহমান, আমির হোসেন এই ৩ জন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন। বাকি ৩ জনের জবানবন্দী পরে রেকর্ড করা হবে বলে আদালত সূত্রে জানা যায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু