শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেনবাগে ২০ দলীয় জোট-আওয়ামী লীগ সংঘর্ষ ॥ গুলিবিদ্ধসহ আহত ১০

বাংলানিউজ ॥ নোয়াখালীর সেনবাগ বাজারে ২০ দলীয় জোট ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন গুলিবিদ্ধসহ ১০ জন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সেনবাগ বাজারের পৃথক স্থানে সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন-সেনবাগ পৌর জামায়াতের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম সোহেল ও জামায়াত কর্মী আবদুল ওহাব। পৌর বিএনপির সভাপতি জাহিদুল হক সবুজসহ আহত সবাইকে নিজেদের নেতাকর্মী বলে দাবি করেছে বিএনপি-জামায়াত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পৌর বিএনপির সভাপতি জাহিদুল হক সবুজের নেতৃত্বে সেনবাগ বাজারের দলীয় কার্যালয়ের সামনে থেকে অবরোধ-হরতালের পক্ষে বিক্ষোভ মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা। মিছিলটি সেনবাগ প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে জাহিদুল হক সবুজ আহত হন।

অপরদিকে, সেনবাগ ইসলামী ব্যাংকের সামনে থেকে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা আরেকটি বিক্ষোভ মিছিল বের করেন। একই সময় বিপরীত দিক থেকে অবরোধবিরোধী মিছিল নিয়ে আসছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। মিছিল দু’টি কাছাকাছি এলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় শটগানের কয়েক রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, ২০ দলের নেতাকর্মীরা মিছিল বের করে নাশকতার চেষ্টা করলে পুলিশ শটগানের ১০/১২ রাউন্ড গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো