বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে যুবককে জবাই, সড়ক দুর্ঘটনায় নিহত দুই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। পৃথক ঘটনায় দু’জন নিহত হয়েছে। মহাখালীতে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার গভীররাতে মোহাম্মদপুর জহুরি মহল্লার ২৪/১৩ নম্বর বাসায় রমজান (২৫) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত যুবক রমজানের বাবার নাম ফজলুর রহমান। গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার আমবাড়ি গ্রামে। মোহাম্মদপুর থানার ওসি আজিজুল হক জানান, রমজান মোহাম্মদপুর এলাকায় শাড়িতে নকশার কাজ করত। জহুরি মহল্লার ওই বাসার একটি রুমে অন্য এক যুবকের সঙ্গে থাকতেন রমজান। রাতে খবর পেয়ে ওই রুম থেকে রমজানের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। কিন্তু ঘটনার পর থেকে রমজানের সঙ্গে থাকা অপর যুবক পলাতক রয়েছে। পলাতক ওই যুবকও শাড়িতে নকশার কাজ করত। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে। ওসি আজিজুল হক আরও জানান, পলাতক যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা গেলে হত্যাকা-ের প্রকৃত কারণ জানা যাবে।

সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত : বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সায়েদাবাদের রেলক্রসিংয়ের পূর্বপাশে গাড়ির ধাক্কায় আলিমুদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানায়, দুপুর আড়াইটার দিকে ওই বৃদ্ধ সায়েদাবাদ রেলক্রসিংয়ের পূর্ব পাশে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, নিহতের বাড়ি রাজবাড়ী জেলায়। তার পরনে পায়জামা-পাঞ্জাবি রয়েছে। তার কাছে কিছু কাগজপত্রও পাওয়া গেছে। সে সব থেকে নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

অন্যদিকে একইদিন দুপুরে মিরপুর সাড়ে-১১ নম্বর সেকশনে বাসের ধাক্কায় আবদুল কাদের (২৫) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকাল সাড়ে ১১টার দিকে মিরপুর সাড়ে-১১ পূবালী ব্যাংকের সামনে সুপার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস আব্দুল কাদেরকে ধাক্কা দেয়। পরে পথচারী লিয়াকত আব্দুল কাদেরকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়। নিহত আব্দুর কাদের মিরপুর ৭ নম্বর সেকশনের একটি পোশাক কারখানার কর্মচারী।

শিশু ধর্ষিত : রাজধানীর মহাখালীতে ১১ বছরের এক শিশু ধর্ষিত হয়েছে। তাকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতার বাবা বিল্লাল হোসেন অভিযোগ করেন, স্থানীয় মনির হোসেন (২৫) নামে এক যুবক তার কন্যাকে ধর্ষণ করেছে। মনিরকে জনতা ধরলে স্থানীয় মাস্তান তাকে নিয়ে যায়। পরে মাস্তানরা টাকা খেয়ে ধর্ষক মনিরকে ছেড়ে দিয়েছে। এরপর থেকে সে পলাতক রয়েছে।

শীর্ষ সংবাদ:
২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক