বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেবি নাজনীন আটক, পরে মুক্ত

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে খাবার দিতে গিয়ে আটক হওয়া কণ্ঠশিল্পী বেবি নাজনীনকে পুলিশ ছেড়ে দিয়েছে। রবিবার রাত সাড়ে আটটার দিকে তাকে ছেড়ে দেয়া হয়।

বেবি নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে বলে গুলশান থানা পুলিশ জানিয়েছে। এর আগে সন্ধ্যা সোয়া সাতটার কিছু পরে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে নারী পুলিশ সদস্যরা বেবি নাজনীনকে টেনে তাদের গাড়িতে তুলে নেন। নারী পুলিশ সদস্যদের বহনকারী মাইক্রোবাসটিকে সে সময় গুলশান থানার দিকে চলে যেতে দেখা যায়।

জানা যায়, সন্ধ্যা সোয়া সাতটার দিকে বেবি নাজনীন খালেদা জিয়ার জন্য খাবার নিয়ে গুলশান কার্যালয়ে যান। এ সময় পুলিশ তাকে কার্যালয়ের সামনে থেকে ফেরত যেতে অনুরোধ করে। বেবি নাজনীন তাদের উদ্দেশে তখন বলেন, আমি আমার মায়ের জন্য দই, স্যুপ ও খাবার নিয়ে এসেছি। আমি বিদেশে ছিলাম। মা অনেকদিন ধরে না খেয়ে আছে। মাকে খাওয়ানোর পর আমি চলে যাব। আমি একজন সঙ্গীতশিল্পী। এখানে এসেছি খালেদা জিয়ার মেয়ে হিসেবে। আমাকে ভেতরে যেতে দিন। ফটকের সামনে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তখন কার্যালয়ে প্রবেশের অনুমতি নেই বলে বেবি নাজনীনকে জানায়।

শীর্ষ সংবাদ:
টেকনাফে অস্ত্রসহ আরসা ক্যাডার আটক         উন্নয়নশীল দেশ হলে বাণিজ্য-রফতানি বাড়বে ॥ প্রধানমন্ত্রী         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার         অর্থ আত্মসাত ॥ এস কে সিনহা বিরুদ্ধে মামলার রায় ফের পেছাল         পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         নীলফামারীতে বন্যা পরিস্থিতির সার্বিক উন্নতি         সারা বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৭ হাজার ৪৭২ জন         মামলা হচ্ছে বদরুন্নেসার সেই শিক্ষিকার বিরুদ্ধে         নেপাল ও ভারতে বন্যা আর ভূমিধসে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৯         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২         বিশ্ব বাণিজ্যে স্বল্পোন্নত দেশগুলোকে প্রবেশের সুযোগ দেওয়ার আহ্বান         কুমিল্লার পূজামণ্ডপে কোরআন রাখা ব্যক্তি শনাক্ত         করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক