বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ট্রেনের টিকেট কালোবাজারে দ্বিগুণ দামে বিক্রি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৫ জানুয়ারি ॥ ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধ-হরতালের কারণে কিশোরগঞ্জ থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীদের চাপ বাড়ছে রেলের উপর। আর এ সুযোগে ট্রেনের টিকেট কালোবাজারিদের দখলে চলে গেছে। দ্বিগুণ দামে টিকেট বিক্রি করা হচ্ছে। স্থানীয় প্রশাসন এ ব্যাপারে কোন কার্যকর উদ্যোগ নিচ্ছে না অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

জানা গেছে, কিশোরগঞ্জ রেলস্টেশনে একটি চক্র দীর্ঘদিন ধরে রেলের টিকেট কালোবাজারে বিক্রি করে আসছে। এতে রেলস্টেশনের কতিপয় কর্মচারী জড়িত এমন অভিযোগ রয়েছে। যাত্রীদের অভিযোগ, কাউন্টারে গিয়ে টিকেট পাওয়া যায় না। তাই বাধ্য হয়ে অনেকে টিকেট কিনতে কাউন্টারে না গিয়ে কালোবাজারিদের কাছে থেকেই টিকেট কিনে থাকেন। কাউন্টারে শোভন চেয়ার টিকেটের মূল্য ১৪০ টাকা। কিন্তু সেই টিকেট ৩০০ টাকার বেশি দামে কিনতে হচ্ছে।

কিশোরগঞ্জ রেলস্টেশন মাস্টার জয়ন্ত মজুমদার টিকেট কালোবাজারে বিক্রির বিষয়টি অস্বীকার করে জানান, কেউ কেউ টিকেট কিনে নিয়ে হয়ত সেই টিকেট পরে বেশি দামে বিক্রি করে থাকতে পারেন।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ