বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪ দিনের রিমান্ডে নাদিম মোস্তফা

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির বিশেষ সহকারী, রাজশাহী জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার রাতে গুলশানের বাসা থেকে নাদিম মোস্তফাকে আটক করে গোয়েন্দা পুলিশ। গুলশান থানায় দায়ের করা বিস্ফোরক আইনের একটি মামলায় (নং: ১৭(১)/১৫) গ্রেফতার (শ্যোন এ্যারেস্ট) দেখিয়ে সোমবার তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়। তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই বারিক তাকে দশ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছিলেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গুলশান থানার ওই মামলায় এর আগে বিএনপির যুগ্ম মহাসচিব নোয়াখালী জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য মোঃ শাহজাহানসহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় সদস্য বেলাল আহমেদ ও মনিরুল হকের এবং কাজী জাফর আহমেদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকনকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদের রিমান্ডে নিয়েছে পুলিশ।

২০১৩ সালের ২৬ ডিসেম্বর রাজশাহী মহানগরীর রাজারহাতা এলাকায় টহল ট্রাকে বোমা মেরে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার হত্যার মামলারও আসামি নাদিম মোস্তফা। ওই মামলায় গত বছরের ফেব্রুয়ারিতে নাদিমসহ ৩৬ জনকে কারাগারে পাঠায় আদালত। পরে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পান তাঁরা ।

শীর্ষ সংবাদ:
পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি         শিক্ষা, অর্থনীতিসহ প্রতিটি ক্ষেত্রে মানুষকে স্বনির্ভর করব ॥ প্রধানমন্ত্রী         ঈদে মিলাদুন্নবীতে সারাদেশে ব্যাপক আয়োজন         সুনীল অর্থনীতি বাস্তবায়নে সরকার প্রয়োজনীয় সবকিছুই করবে : প্রাণিসম্পদ মন্ত্রী         মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখার বিধান করে গেজেট         খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড         ডিআইজি প্রিজনস বজলুর রশীদ জামিন পেলেন         তাঁত, বস্ত্র ও কারু শিল্পকে বিস্তৃত করতে হবে : শিল্পমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৮১         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়ল ১৪ নবেম্বর পর্যন্ত         ৮ ব্যক্তি ১ প্রতিষ্ঠান পেল স্বাধীনতা পুরস্কার         মুক্তিযোদ্ধা হায়দার আনোয়ার খান জুনো আর নেই         ছাত্রলীগের দাবিতে ঢাবি উন্নয়ন ফি কমলো অর্ধেক         আওয়ামী লীগ কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করে না; বরং বারবার ষড়যন্ত্রের স্বীকার হয়েছে ॥ কাদের         বঙ্গবন্ধুই দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ॥ এলজিআরডি মন্ত্রী         আগামী বছর এসএসসি-এইচএসসি পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি বুঝে