শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৃতজ্ঞ আলিয়া ভাট

কৃতজ্ঞ আলিয়া ভাট

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী আলিয়া ভাট নিজের বিষয়ে সম্প্রতি নতুন তথ্য দিয়েছেন। তিনি বলেন তাঁর জীবনে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন তাঁর ড্রাইভার। নিজের ড্রাইভারকে গুরুত্বপূর্ণ মানুষ আখ্যায়িত করে তিনি বলেন, যে মানুষটি আমায় স্কুটার এবং গাড়ি চালানো শিখিয়েছেন, আমার কাজের প্রয়োজনে সবচেয়ে কম সময়ে পৌঁছে দেন, তিনি আমার ড্রাইভার। আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। তার নাম সুনীল। তিনি আমার প্রতিটি বিজ্ঞাপন দেখেন। এমনকি বিজ্ঞাপন দেখে অন্যদের প্রতিক্রিয়া কি হয়, তা লক্ষ্য করেন। সমালোচকের মতো আমার কাজের পোস্টমর্টেম করেন।

তার কাছে আমি সত্যিই কৃতজ্ঞ। বলিউড অভিনেত্রী আলিয়া সবচেয়ে কম বয়সে, কোকাকোলা, গার্নিয়ার, মেবিলাইনসহ নামী দামী ব্র্যান্ডের এ্যাম্বাসেডর হয়েছেন। তাই যে কোন পুরস্কার বা এ্যাওয়ার্ড তো আশা করাই যায়। এরই ধারাবাহিকতায় এবার আলিয়া ভাটকে ব্র্যান্ড এ্যাম্বাসেডর অব দ্য ইয়ার খেতাবে ভূষিত করেছে এনডিটিভি কর্তৃপক্ষ। শুক্রবার এনডিটিভি কার এ্যান্ড বাইক এ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ খেতাব দেয়া হয় তাঁকে। এ অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় এ তথ্য জানান ২১ বছর বয়সী আলিয়া।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম