বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৃতজ্ঞ আলিয়া ভাট

কৃতজ্ঞ আলিয়া ভাট

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী আলিয়া ভাট নিজের বিষয়ে সম্প্রতি নতুন তথ্য দিয়েছেন। তিনি বলেন তাঁর জীবনে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন তাঁর ড্রাইভার। নিজের ড্রাইভারকে গুরুত্বপূর্ণ মানুষ আখ্যায়িত করে তিনি বলেন, যে মানুষটি আমায় স্কুটার এবং গাড়ি চালানো শিখিয়েছেন, আমার কাজের প্রয়োজনে সবচেয়ে কম সময়ে পৌঁছে দেন, তিনি আমার ড্রাইভার। আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। তার নাম সুনীল। তিনি আমার প্রতিটি বিজ্ঞাপন দেখেন। এমনকি বিজ্ঞাপন দেখে অন্যদের প্রতিক্রিয়া কি হয়, তা লক্ষ্য করেন। সমালোচকের মতো আমার কাজের পোস্টমর্টেম করেন।

তার কাছে আমি সত্যিই কৃতজ্ঞ। বলিউড অভিনেত্রী আলিয়া সবচেয়ে কম বয়সে, কোকাকোলা, গার্নিয়ার, মেবিলাইনসহ নামী দামী ব্র্যান্ডের এ্যাম্বাসেডর হয়েছেন। তাই যে কোন পুরস্কার বা এ্যাওয়ার্ড তো আশা করাই যায়। এরই ধারাবাহিকতায় এবার আলিয়া ভাটকে ব্র্যান্ড এ্যাম্বাসেডর অব দ্য ইয়ার খেতাবে ভূষিত করেছে এনডিটিভি কর্তৃপক্ষ। শুক্রবার এনডিটিভি কার এ্যান্ড বাইক এ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ খেতাব দেয়া হয় তাঁকে। এ অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় এ তথ্য জানান ২১ বছর বয়সী আলিয়া।

শীর্ষ সংবাদ:
কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক        
//--BID Records