সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামগঞ্জের যুবদল নেতা পাঁচ দিন ধরে নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১ জানুয়ারি ॥ রামগঞ্জ পৌর যুবদলের যুগ্মআহ্বায়ক আলমগীর হোসেন (৪৫) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত রবিবার দুপুর ১২টার দিকে তিনি রামগঞ্জ পৌরসভা কলচমা গ্রামের নিজবাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। তিনি ঢাকার বঙ্গবাজারে গার্মেন্টসের ব্যবসা করেন। ব্যবসায়িক লেনদেন নিয়ে একই এলাকার সায়েজউদ্দিনের ছেলে জামাল আহম্মেদের সঙ্গে তাঁর অনেক দিন ধরে বিরোধ চলে আসছে। এ ব্যাপারে জামাল তাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকিও দিয়েছিল বলে পারিবারিক সূত্রে জানা যায়। এ ব্যাপারে তাঁর স্ত্রী আমেনা বেগম রামগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

পরিবার থেকে জানানো হয়, আলমগীরের খোঁজ না পেয়ে তাঁর তিন শিশুসন্তান, পিতা-মাতা এবং স্ত্রী গভীর উদ্বেগ এবং উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন। তাঁদের আশঙ্কা আলমগীরকে অপহরণ করা হয়েছে। এ পর্যন্ত তাঁর কোন সন্ধান পায়নি পরিবারটি।

তবে তাঁর ছোট ভাই কামাল হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, বুধবার রাতে একটি অপরিচিত নম্বর থেকে মোবাইলে জানানো হয়, আলমগীর চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার রানীরহাটে একটি হাসপাতালে আছেন। এরপর লাইনটি কেটে দেয়ার পর ওই নম্বরে বারবার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি। পরিবার থেকে আরও জানানো হয়, সাতকানিয়ায় তিনি কখনও যাননি এবং সেখানে তাঁদের আত্মীয়স্বজনও নেই।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাঁর পরিবারের বরাত দিয়ে বলেন, তিনি সাতকানিয়ায় আছেন। বিস্তারিত পরে জানানো হবে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত