সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ফের সংঘর্ষ ॥ ২০ বাড়ি-দোকানে আগুন

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৫ নবেম্বর ॥ মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের জের ধরে আবারও সোমবার রাতে ২০ বাড়ি, দোকানে হামলা ভাংচুর অগ্নিসংযোগের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

সময় ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। মঙ্গলবার মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মোঃ রাহাত আনোয়ার, পুলিশ সুপার জিহাদুল কবিরসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, মহম্মদপুরের বালিদিয়া গ্রামে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মিনা ও আওয়ামী লীগ নেতা ইউনুস শিকদারের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষ, ভাংচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সোমবার সকালের সংঘর্ষের পর রাতে দুই গ্রুপের মধ্যে ফের সংঘর্ষ বাধে। এক পক্ষ অন্যপক্ষের বাড়ি ও দোকানে ভাংচুর এবং আগুন ধরিয়ে দেয়। ২০টি পরিবারের ঘর-দোকান আগুনে পুড়িয়ে দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ        
//--BID Records