ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

স্বামীর বিশেষ অঙ্গ কর্তন, স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১০:৫১, ২৩ জুন ২০২৪

স্বামীর বিশেষ অঙ্গ কর্তন, স্ত্রী আটক

ঢাকা মেডিকেল কলেজ। ফাইল ফটো

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ৪ নম্বর রোড এলাকায় স্বামী কামাল উদ্দিনের (৩৭) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কর্তন করেছে তার স্ত্রী নাজমা বেগম (৩৫)। শনিবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জের ধরে এ ঘটনাটি ঘটে। 

কামাল উদ্দিনের ডাক চিৎকারের বাড়ির লোকজন ছুটে এসে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ স্ত্রী নাজমা বেগমকে আটক করেছে। 

শনিবার রাত সাড়ে ১০টায় এ বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানায়, এ ঘটনায় এখনো মামলা হয়নি।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ৪ নম্বর রোড এলাকায় মো. কামাল হোসেন বাড়িতে কামাল উদ্দিন  স্ত্রী নিয়ে বসবাস করে আসছিলেন। পারিবারিক কলহ নিয়ে স্বামী কামাল উদ্দিনের সঙ্গে স্ত্রী নাজমা বেগমের প্রায় ঝাগড়া হতো। ঘটনার দিন ঝগড়ার পর স্বামী কামাল উদ্দিন ঘুমিয়ে পড়লে এ সুযোগে স্ত্রী ধারালো ব্লেড দিয়ে তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়। এ সময় কামাল উদ্দিনের ডাক চিৎকারের বাড়ির লোকজন ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। 

বাড়ির মালিক কামাল হোসেন জানায়, ভাড়াটিয়া কামাল উদ্দিনের গ্রামের বাড়িতে তার প্রথম স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে। এরপরও সে নাজমা বেগমকে বিয়ে করে এ বাসায় ঘর সংসার করছিল। 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, স্ত্রী নাজমাকে আটক করা হয়েছে। আহত কামাল উদ্দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।
 

 এসআর

×