ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন মো. রিয়াজ উদ্দীন আহম্মেদ

প্রকাশিত: ২০:৪৭, ২৬ মে ২০২৪

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন মো. রিয়াজ উদ্দীন আহম্মেদ

মো. রিয়াজ উদ্দীন আহম্মেদ

উচ্চ আদালতে আপিলের মাধ্যমে প্রার্থীতা ফিরে পেলেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রিয়াজ উদ্দীন আহম্মেদ। গত বৃহস্পতিবার নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নিবাচন কমিশন তার প্রার্থীতা বাতিল করে। বাতিলের পরপরই প্রার্থী উচ্চ আদালতে (হাই কোর্টে) আপিল করেন। আদালত যাচাই-বাছাই সাপেক্ষে নির্বাচন কমিশনের রায় খারিজ করে মোঃ রিয়াজ উদ্দীন আহম্মেদের প্রার্থীতা বহাল রাখার পক্ষে রায় প্রদান করে। উচ্চ আদালতের এই রায়ের ফলে প্রার্থীর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে আর কোনো বাধা থাকলো না।
আগামী ২৯ মে তৃতীয় ভাগে অনুষ্ঠিত হবে উপজেলা নির্বাচন। সে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন তিনি। তার নির্বাচনি প্রতীক আনারস।

এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. রিয়াজ উদ্দীন আহম্মেদ বলেন, সুষ্ঠু ,নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে এই রায় একটি যুগান্তকারী পদক্ষেপ। আইনের প্রতি পূর্ণ আস্থা রেখে এবং আচরণবিধি মেনে আমি নির্বাচনে অংশগ্রহণ করবো এবং ব্যালটের মাধ্যমে জনগণের বিজয় সুনিশ্চিত করবো। এছাড়া তিনি মঠবাড়িয়া উপজেলার সর্ব-সাধারণের  বিপদে-আপদে পাশে থাকার অভিমত ব্যক্ত করেন। ###
 

 

ফজলু

×