ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ফ্ল্যাটে মিলল কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ 

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর

প্রকাশিত: ১২:৪০, ১৭ এপ্রিল ২০২৪; আপডেট: ১২:৫২, ১৭ এপ্রিল ২০২৪

ফ্ল্যাটে মিলল কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ 

সুমাইয়া আক্তার নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

চাঁদপুর শহরের নাজির পাড়া এরাকার একটি ফ্লাট বাসা থেকে সুমাইয়া আক্তার (২১) নামে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিনগত রাতে শহরের নাজিরপাড়া এলাকার ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়া বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। সে শহরের পুরান বাজার ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দুই বছর পূর্বে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সাথে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। দীর্ঘদিন যাবত তার শাশুড়ীর সাথে বাকবিতন্ড ও ঝগড়া বিবাদ চলছিল। সুমাইয়া পাঁচ বান্ধবি মিলে নাজিরপাড়ায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে একসাথে থেকে পড়াশোনা করতো। ঈদে সবাই বাড়িতে যায়। গত ১৪ এপ্রিল শ্বশুরবাড়িতে গিয়ে শাশুড়ির সাথে ঝগড়া হলে সুমাইয়া নাজিরপাড়ায় ভাড়া বাসায় এসে অভিমান করে দরজা আটকে ফ্যানের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন পরিবারের সদস্যরা।

এদিকে বাড়ির মালিক বাসা থেকে দুর্গন্ধ পেয়ে ৯৯৯ ফোন করে পুলিশকে জানায়। এরপর রাতে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম অন্য পুলিশ সদস্যদের নিয়ে ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়াটিয়া বাসার দরজা ভেঙে কলেজ ছাত্রীর মরদহে উদ্ধার করেন।

এই ঘটনা জেনে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর, এসআই লোকমান, এসআই ইসমাইল ঘটনাস্থল পরিদর্শন করে ময়না তদন্তের জন্য মরদেহ রাতেই থানায় নিয়ে আসেন।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর বলেন, লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কিছু বলা যাচ্ছে না।
 

বারাত 

×