ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

পুলিশকে কুপিয়ে হাতকড়াসহ পালালো আসামি

প্রকাশিত: ২০:২৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

পুলিশকে কুপিয়ে হাতকড়াসহ পালালো আসামি

হাতকড়াসহ পালালো আসামি

গাজীপুরের কালীগঞ্জে দুই পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করে হাতকড়া নিয়ে পালিয়েছে গেছে এক আসামি। 

মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার উত্তরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন কালীগঞ্জ থানার এসআই আব্দুল আলীম এবং এএসআই শাখাওয়াত হোসেন। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পলাতক আমান আলী পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও এলাকার মানিকের ছেলে। সে মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টার দিকে আমান আলী তার বাড়িতে অবস্থান করছে এমন তথ্য পেয়ে দুই পুলিশ সদস্য আমান আলীকে আটক করতে তার বাড়িতে অভিযান পরিচালনা করে। 

সে সময় আমান আলী পুলিশ সদস্যদের দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে দুই পুলিশ সদস্য কিছুটা আহত হলেও আমান আলীকে আটক করতে সক্ষম হয়। পরে তাকে হাতকড়া পড়িয়ে ঘটনাস্থলেই অবস্থান করতে থাকে। একপর্যায়ে আমান আলী হাতকড়া নিয়েই পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে আহত এএসআই শাখাওয়াত হোসেন বলেন, ঘটনার বিস্তারিত ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

অপর আহত পুলিশ সদস্য এসআই আব্দুল আলীম বলেন, কালীগঞ্জ থানার একটি দস্যুতা মামলার দুই নাম্বার আসামি আমান আলী। মঙ্গলবার তাকে গ্রেপ্তার করতে গেলে সে আমাদের উপর দেশীয়অস্ত্র দিয়ে আঘাত করে হাতকড়াসহ পালিয়ে গেছে। ঘটনার পর আমরা হাসপাতালে চিকিৎসা নিয়েছি। আমান আলীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) শহিদুল ইসলাম বলেন, দুপুর সাড়ে ১২টার সময় আহত অবস্থায় দুই পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সময় তাঁরা দু'জন জানিয়েছেন আসামি গ্রেপ্তার করতে যাওয়ার পর তাদের উপর হামলা হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ছানোয়ার হোসেন বলেন, আমাদের দুইজন পুলিশ কর্মকর্তাকে আহত করে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছে। তার বিরুদ্ধে পুলিশ আহত করার মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।
 

 

এস

×