ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কোচাশহর শাখায় ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা 

প্রকাশিত: ১৮:৩৩, ২৮ মে ২০২৩

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কোচাশহর শাখায় ডাকাতি

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কোচাশহর শাখায় রহস্যজনক ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নৈশ প্রহরীকে বেঁধে রেখে প্রায় ১৪ লক্ষাধিক টাকা নিয়ে যায়। গত শনিবার  দিবাগত রাতে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের কোচাশহর বাজারে এই ঘটনা ঘটে।

ব্যাংক ম্যানেজার জেসমিন আকতার বলেন, বেশ কয়েকজন ডাকাত সুকৌশলে ব্যাংকের গেটের তালা খুলে ভিতরে প্রবেশ করে। এরপর ঘুমিয়ে থাকা নৈশ প্রহরী জুয়েল মিয়াকে বেঁধে ভোল্টের তালা খুলে সেখানে থাকা প্রায় ১৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। গত বৃহস্পতিবার (২৫ মে) ব্যাংকের কাজ শেষ করে নিয়মমতো ভোল্ট বন্ধ করে বাড়ী যাই। আজ রোববার (২৮ মে) সকালে ব্যাংকে এসে নৈশ প্রহরীর কাছ থেকে ঘটনা শুনে থানা পুলিশে খবর দেই।

গাইবান্ধার সিনিয়র পুলিশ সুপার উদয় কুমার সাহা, গোবিন্দঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  ইজার উদ্দীন জানান, ব্যাংকের সকল তালা স্বাভাবিক ভাবেই খুলে ব্যাংকে প্রবেশ এবং ভোল্ট থেকে টাকা নেওয়া হয়েছে। কোথাও তালা ভাঙ্গার আলামত পাওয়া যায়নি। এ জন্য বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। বিষয়টিকে গুরুত্বের সাথে নিয়ে  তদন্ত চলছে।

এমএস

সম্পর্কিত বিষয়:

×