ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ জুন ২০২৩, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০

মুকসুদপুরে ভুয়া ডাক্তার আলাউদ্দিন গ্রেফতার

সংবাদদাতা, মুকসুদপুর-গোপালগঞ্জ

প্রকাশিত: ২১:৩৭, ২১ মার্চ ২০২৩

মুকসুদপুরে ভুয়া ডাক্তার আলাউদ্দিন গ্রেফতার

ভুয়া ডাক্তার আলাউদ্দিন 

গোপালগঞ্জের মুকসুদপুরে আলাউদ্দিন ওরফে ডাঃ মোঃ আশরাফ উদ্দিন নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১ টার দিকে মুকসুদপুর সদরের একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে এ ভুয়া ডাক্তারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভুমি) অমিত কুমার সাহার নেতৃত্বে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হয়। আলাউদ্দিন দীর্ঘদিন ধরে হৃদরোগ,বক্ষব্যাধি ডায়াবেটিস ও মেডিসিন বিষয়ে বিশেষজ্ঞ পরিচয় দিয়ে ওই ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছিলেন।

 ভ্রাম্যমাণ আদালত এর বিচারক কাগজপত্র দেখতে চাইলে তিনি বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। যা বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর পরিপন্থী হওয়ায় এক বছরের কারাদন্ড দেওয়া হয়। সে বরিশাল সদর উপজেলার বাবুগঞ্জ গ্রামের হারুন অর রশিদের ছেলে। 

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারি কমিশনার ভূমি অমিত কুমার সাহা জানান, আমাদের কাছে অভিযোগ ছিলো ভুয়া ডাক্তার হয়েও দীর্ঘদিন ধরে জটিল রোগের চিকিৎসা দিয়ে আসছিলো। সে বৈধ কাগজ দেখাতে ব্যর্থ হলে ১ বছেরর জেল দেয়া হয়। সে মুকসুদপুর থানা জেল হাজতে আছে৷ বুধবার গোপালগঞ্জ জেল হাজতে প্রেরন করা হবে। 

এমএস