ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে বাসচাপায় শিক্ষকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর 

প্রকাশিত: ১৮:৩৯, ১১ মার্চ ২০২৩

লক্ষ্মীপুরে বাসচাপায় শিক্ষকের মৃত্যু

সড়ক দুর্ঘটনা

লক্ষ্মীপুরের কমলনগরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী জাহান আরা বেগম (৪০)। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার (১১ মার্চ) বিকেলে দিকে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক মহাসড়কের হাজিরহাট বাজার এলাকার নুরিয়া হাফিজিয়া মাদরাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিক্ষকের নাম আবদুল মান্নান (৪৯)। পিতার মৃত খোরশেদ আলম। চরকালকিনি গ্রামে তার বাড়ী। 

তারা স্বামী-স্ত্রী দু’জনই কমলনগর উপজেলার মতিরহাট সংলগ্ন চরকালকিনিকে আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তারা উপজেলার নাছিরগঞ্জ এলাকার বাসিন্দা। 

স্থানীয়রা জানান, আবদুল মান্নান তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে কমলনগরের হাজিরহাটের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে আবদুল মান্নান ও তার স্ত্রীসহ দু’জনই গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক আবদুল মান্নানকে মৃত ঘোষণা করেন। তবে স্ত্রী আশংকা মুক্ত বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।
 

এমএস

সম্পর্কিত বিষয়:

×