ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লাশ নিয়ে সড়কে বিক্ষোভ

নারায়ণগঞ্জে ভবন মালিক ও তার ছেলে রিমান্ডে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ০০:৩০, ৮ ফেব্রুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জে ভবন মালিক ও তার ছেলে রিমান্ডে

লাশ নিয়ে রাস্তায় এলাকাবাসীর বিক্ষোভ। ইনসেটে- নিহত শফিউল আলম কাজল

শহরের চাষাঢ়া এলাকায় ভবন মালিকের গুলিতে হোটেল ম্যানেজার নিহতের ঘটনায় ভবন মালিক আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত রিমান্ড মঞ্জুর করেন। বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

জানা যায়, গত ৫ ফেব্রুয়ারি শহরের আঙ্গুরা শপিং কমপ্লেক্সে অবস্থিত সুলতান ভাই কাচ্চি  রেস্টুরেন্টে পানির ব্যবহার বেশি হওয়া কারণে বিদ্যুৎ বিল বেশি আসে- এ অভিযোগ এনে সুলতান ভাই কাচ্চি মালিকের কাছে ১০ লাখ টাকা দাবি করে ভবন মালিক। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ভবন মালিক আজহার তালুকদার বাসা থেকে শটগান ও পিস্তল নিয়ে এসে হোটেলের ম্যানেজার শফিউল রহমান কাজলকে গুলি করে।

আরও কয়েক রাউন্ড শটগানের গুলি ছুড়লে হোটেল কর্মচারী জনিসহ আর দুজন আহত হয়। গুরুতর আহত কাজলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হলে আইসিইউতে ভর্তি করা হয়। গত সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে আসামিদের উপস্থিতিতে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক শফিকুল আলম জানান,  দুই আসামিকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে ঘটনার কারণ উদ্ঘাটন করা হবে। অন্যদিকে, ভবন মালিকের ফাঁসির দাবিতে এলাকাবাসী শফিউল আলম কাজলের লাশ নিয়ে রাস্তায় বিক্ষোভ প্রদর্শন করে।

×