ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

নরসিংদীতে অন্তসত্ত্বা পুত্রবধূর শরীরে আগুন লাগিয়ে দিল শাশুড়ি

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ১২:৩৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩

নরসিংদীতে অন্তসত্ত্বা পুত্রবধূর শরীরে আগুন লাগিয়ে দিল শাশুড়ি

ম্যাপে নরসিংদী 

নরসিংদী শহরে শিখার (২০) নামে অন্ত:সত্ত্বা এক গৃহবধূর গায়ে আগুন লাগিয়ে দিয়েছে শাশুড়ি। এ সময় শিখার শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গিয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাটানো হয়। ঘটনাটি ঘটেছে শনিবার (৪ জানুয়ারি) রাতে নরসিংদী পৌর শহরের পশ্চিমকান্দা এলাকায়।

আগুনে ঝলসে যাওয়া শিখা স্থানীয় পশ্চিমকান্দা পাড়া মহল্লার কাজল সাহার স্ত্রী। তার বাবার বাড়ী পলাশের জিনারদী এলাকায়। প্রায় দুই বছর পূর্বে পারিবারিক ভাবে শিখা ও কাজল সাহার বিয়ে হয়। বর্তমানে শিখা ৫মাসের অন্ত:সত্ত্বা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টা দিকে আত্মচিৎকার শুনতে পায় এলাকাবাসী। এসময় ভিতর থেকে গেইট বন্ধ করে রাখে শ্বশুরবাড়ীর লোকজন। এলাকাবাসী আর্তচিৎকার শুনে গেইটের সামনে এসে অনেক ডাকাডাকির পরও কেউ গেইট খুলে দেয়নি। প্রায় ২ ঘন্টা পর শরীরে বিভিন্ন অংশ আগুলে জলসে যাওয়া শিখাকে ভিতর থেকে বের করে নিয়ে আসে স্বামী কাজল সহ বাড়ী অন্যান্যরা। পরে এলাকাবাসীর সহায়তায় স্বামী কাজল সাহা. স্ত্রী শিখাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

নরসিংদী সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার  কে, এম, শহিদুল ইসলাম সোহাগ জানান, এ ঘটনা সম্পর্কে কিছু জানি না। তবে বিষয়টি যেহেতু সেন্সেটিভ তাই এ বিষয়ে দ্রুত খোঁজখবর নেওয়া সহ আইনগত ব্যপবস্থা গ্রহণ করা হবে। 


 

টিএস

×