ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বুকের পাটা থাকলে গণভোট দিতে বললেন হিরো আলম

প্রকাশিত: ২১:৪৬, ৩ ফেব্রুয়ারি ২০২৩

বুকের পাটা থাকলে গণভোট দিতে বললেন হিরো আলম

হিরো আলম

নির্বাচন কমিশনার রাশিদা সুলতানার মন্তব্যকে চ্যালেঞ্জ করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। 

শুক্রবার ( ৩ ফেব্রুয়ারি) নির্বাচনী এলাকা কাহালু সদরের স্টেশন বাজারে ভোটারদের সঙ্গে দেখা করতে এ কথা বলেন তিনি। 

হিরো আলম বলেন, আপনাদের চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, বুকের পাটা থাকলে গণভোট দিন। জনগণ সব বাটপারি প্রমাণ করে দেবে।

তিনি বলেন, সবাই দেখেছেন, গতকাল নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা আমাকে নিয়ে অনেক কথা বলেছেন। তিনি বলেছন, প্রতিটি নির্বাচনে হেরে যাওয়ার পর প্রার্থীরা এসব কথা বলেনই যে ভোট সুষ্ঠু হয়নি, কারচুপি হয়েছে। এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। নন্দীগ্রাম উপজেলায় কেন্দ্রে কেন্দ্রে নাকি আমার কোনো এজেন্ট ছিল না। ফল পাল্টানোর যে অভিযোগ করা হয়েছে, তার নাকি ভিত্তি নেই, সাক্ষ্যপ্রমাণও নেই।

রাশিদা সুলতানার উদ্দেশে হিরো আলম বলেন, ক্ষমতায় আছেন তো অনেক বড় বড় কথা বলেন। আমি চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, ফল বাতিল করে গণভোট দেন। একতারা প্রতীকে হিরো আলম, মশাল প্রতীকে তানসেন (এ কে এম রেজাউল করিম) প্রার্থী থাকবেন। প্রতিটি কেন্দ্রে সিসিটিভি দেন। আপনারা সব নির্বাচন কমিশনার মাঠে আসেন। মশাল নাকি একতারা বেশি জনপ্রিয় প্রমাণ করতে গণভোট দেন। যদি একতারা হেরে যায়, আমি নাকে খত দেব, জীবনে কখনো নির্বাচনে যাব না।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে ফল পাল্টানোর যে অভিযোগ উঠেছে, এর ভিত্তি নেই বলে বৃহস্পতিবার মন্তব্য করেন নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা।

গত বুধবারের এ উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৫ ভোটে হেরে যান হিরো আলম।

এমএম

×