ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সবাই ধর্মটাকে সম্মান করো: শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:০৯, ২৭ জানুয়ারি ২০২৩

সবাই ধর্মটাকে সম্মান করো: শামীম ওসমান

শামীম ওসমান

সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খৃস্টান যারা তাদের সবাইকে একটা কথা বলতে চাই, তোমরা ধর্মটাকে সম্মান করো। ধর্মটাকে নিয়া লেখাপড়া করো। পৃথিবীতে একটাই সত্য আমাদের সবাইকে একদিন না একদিন যেতে হবে। 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী রজত জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘যে সন্তানের ওপর বাবা-মায়ের দোয়া থাকে, সে কোনোদিন কোন কিছুতে আটকায় না। আমি তোমাদের একটা কথাই বলব, তোমরা ভালো মানুষ হও। ভালো মানুষ হয়ে দেশের জন্য একটা হলেও ভালো কাজ করো।’ 

শামীম ওসমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশটাকে সুন্দর করে গড়ে তোলার জন্য ও তোমাদের (শিক্ষার্থীদের) ভবিষ্যত গড়ে তোলার জন্য মৃত্যুকে উপেক্ষা করে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তোমারা তার (শেখ হাসিনার) জন্য দোয়া করো।’

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইয়াসিন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক আবুল, মো. ফজলুল হক, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাঈদুর রহমান, রজত জয়ন্তী ও পুনর্মিলনী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মো. মাজহারুল ইসলাম ফয়সাল, সদস্য সচিব মো. খায়রুল হাসান ও সদস্য সায়েদ হোসেন মুন্না প্রমূখ। 

এমএইচ

×